×
  • ঢাকা
  • রবিবার, ১৩ জুন, ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

এলাকায় ঘুরে বেড়াচ্ছেন করোনা আক্রান্ত চেয়ারম্যান


একটিভ নিউজ প্রকাশিত: জুন ৮, ২০২১, ১২:০৭ এএম এলাকায় ঘুরে বেড়াচ্ছেন করোনা আক্রান্ত চেয়ারম্যান
সংগৃহীত

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সাতক্ষীরার দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম। সতর্কতা অবলম্বন করে স্বভাবতই তার বাড়ি লকডাউন করা হয়েছে, তাকে থাকতে বলা হয়েছে কোয়ারেন্টাইনে। কিন্তু তিনি নির্দেশনা না মেনে ঘুরে বেড়াচ্ছেন এলাকাজুড়ে। আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পার করছেন প্রচারণায় ব্যাস্ত সময়। তিনি ওই এলাকার বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এ বিষয়ে দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার বলেন, চেয়ারম্যান সাইফুল ইসলামের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়ার পর তার বাড়িটি লকডাউন করে তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। কিন্তু কোয়ারেন্টাইন উপেক্ষা করে তিনি বাইরে বেরিয়েছেন জানতে পারার সঙ্গে সঙ্গে তাকে আবারও বাড়িতে ফেরত পাঠানো হয়েছে।

আরো পড়ুন: চায়ের দোকানের পেছনে পড়ে ছিল ফুটফটে শিশুটি

এর আগে সর্দি কাশি ও জ্বরে আক্রান্ত হলে গত বৃহস্পতিবার করোনা পরীক্ষার জন্য দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনা নমুনা দেন সাইফুল ইসলাম। এরপর শনিবার (৬ জুন) সন্ধ্যায় পরীক্ষার রিপোর্টে পজেটিভ হয়।

জানা গেছে, করোনা পজিটিভ রিপোর্ট আসার পরেও পারুলিয়া শিয়াপাড়া মসজিদে মুসল্লিদের সঙ্গে জোহরের নামাজ পড়েছেন চেয়ারম্যান সাইফুল ইসলাম। 

এ বিষয়ে কথা বলতে তার সঙ্গে যোগাযোগ করা হলে মোবাইল ফোনে সংযোগ পাওয়া যায়নি।

রেজাউল করিম / একটিভ নিউজ