×
  • ঢাকা
  • সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
Active News 24

হাফ পাসের দাবিতে বাস ভাঙচুর করেছেন শিক্ষার্থীরা


একটিভ নিউজ প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১, ০১:৩১ পিএম হাফ পাসের দাবিতে বাস ভাঙচুর করেছেন শিক্ষার্থীরা
সংগৃহীত

রাজধানীর সায়েন্সল্যাব এলাকায় হাফ পাসের দাবিতে কয়েকটি বাস ভাঙচুর করেছেন শিক্ষার্থীরা। শনিবার (২০ নভেম্বর) সোয়া ১২টার দিকে সিটি কলেজ ও ঢাকা কলেজের শিক্ষার্থীরা রাস্তায় নেমে ৫টি বাস ভাঙচুর করে বলে জানিয়েছে, ধানমন্ডি থানা পুলিশ।

 


ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে সিটি কলেজের শিক্ষার্থীরা ক্যাম্পাসে ফিরে যায়। দুপুর ১টা পর্যন্ত ঢাকা কলেজের শিক্ষার্থী সড়কে অবস্থান করছে।

 

এ বিষয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া জানান, গণপরিবহনে বিশেষ করে বাসে হাফ ভাড়ার দাবিতে কয়েকদিন ধরেই ধানমন্ডি সাইন্সল্যাব এলাকার শিক্ষার্থীরা বিক্ষোভ করে রাস্তা অবরোধ করছেন। আজকেও দুপুর সোয়া ১২টার দিকে সিটি কলেজ ও ঢাকা কলেজের শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে রাখেন। এ সময় শিক্ষার্থীরা কয়েকটি বাসের গ্লাস ভাঙচুর করেন।

 

তিনি জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে থানা পুলিশ ঘটনাস্থলে আসে। দুই কলেজের শিক্ষকদের সঙ্গে নিয়ে শিক্ষার্থীদের ফেরানো হয়।

 

ওসি আরও বলেন, সিটি কলেজের শিক্ষার্থীরা তাদের ক্যাম্পাসে ফিরে গেছেন। তবে, ঢাকা কলেজের কিছু শিক্ষার্থী এখনো সড়কে অবস্থান করছে। তাদেরকেও বুঝিয়ে ক্যাম্পাসে ফেরানোর চেষ্টা করা হচ্ছে।

ফাহিম / একটিভ নিউজ