ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

এবার মামুনুলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা!

সামাজিক যোগাযোগের মাধ্যেমে ভাস্কর্যবিরোধী বক্তব্য ছড়িয়ে দেওয়ার অভিযোগে বাংলাদেশ খেলাফত মজলিসের নেতা মাওলানা মুহাম্মদ মামুনুল হকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করা হয়েছে। বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস সাম জগলুল হোসেনের আদালতে আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বঙ্গবন্ধু ফাউন্ডেশনের

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০, ১২:০৯
মামুনুল হক
মামুনুল হক

সামাজিক যোগাযোগের মাধ্যেমে ভাস্কর্যবিরোধী বক্তব্য ছড়িয়ে দেওয়ার অভিযোগে বাংলাদেশ খেলাফত মজলিসের নেতা মাওলানা মুহাম্মদ মামুনুল হকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করা হয়েছে।

বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস সাম জগলুল হোসেনের আদালতে আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি অ্যাডভোকেট আবদুল মালেক আবেদনটি করেন।

আরো পড়ুন: রাষ্ট্রদ্রোহ মামলা: এবার যা বললেন বাবুনগরী

প্রসঙ্গত, এর আগে গত সোমবার (৭ ডিসেম্বর) সকালে ঢাকা মহানগর হাকিম আদালতে মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুল বাদী হয়ে মামুনুল হকসহ তিনজনের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলার আবেদন করা হয়। অন্য আসামিরা হলেন, মোহাম্মদ জোনায়েদ ওরফে জুনায়েদ বাবুনগরী ও সৈয়দ ফয়জুল করিম।

এর পর একইদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাবমূর্তি ও সম্মান ক্ষুণ্নের অভিযোগে মামুনুলের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতা মামলার আবেদন করা হয়। 

আরো পড়ুন: সর্বশেষ: মামুনুলের বিরুদ্ধে একদিনে দুই মামলা

ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠা ও নির্বাহী সভাপতি এডভোকেট আবদুল মালেক আবেদনটি করেন। তার আগে আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আদেশ পরে দেবেন বলে জানান।



একটিভ নিউজ / এস কে
×
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

সামাজিক যোগাযোগের মাধ্যেমে ভাস্কর্যবিরোধী বক্তব্য ছড়িয়ে দেওয়ার অভিযোগে বাংলাদেশ খেলাফত মজলিসের নেতা মাওলানা মুহাম্মদ মামুনুল হকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করা হয়েছে। বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস সাম জগলুল হোসেনের আদালতে আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বঙ্গবন্ধু

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com