ঢাকা, রবিবার, ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

আবারও ২৫০ কেজি ওজনের বোমা উদ্ধার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে 

  আবারও ২৫০ কেজি ওজনের একটি সিলিন্ডারসদৃশ 'বোমা' উদ্ধার করা হয়েছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্মাণাধীন তৃতীয় টার্মিনালে।  সোমবার (১৪ ডিসেম্বর) সকালে এই বোমাটি উদ্ধার করা হয়। বোমাটি নিষ্ক্রিয় করতে টাইঙ্গাইলের রসল পুর ফায়ার রেঞ্জে পাঠানো হচ্ছে বলেও জানা গেছে। আরও পড়ুন: 'শিক্ষাপ্রতিষ্ঠানে জাতীয়

নিজস্ব প্রতিবেদক: একটিভ নিউজ
প্রকাশিত: সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০, ০২:১৭
বোমা উদ্ধার
ফাইল-ফটো

 


আবারও ২৫০ কেজি ওজনের একটি সিলিন্ডারসদৃশ 'বোমা' উদ্ধার করা হয়েছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্মাণাধীন তৃতীয় টার্মিনালে। 


সোমবার (১৪ ডিসেম্বর) সকালে এই বোমাটি উদ্ধার করা হয়। বোমাটি নিষ্ক্রিয় করতে টাইঙ্গাইলের রসল পুর ফায়ার রেঞ্জে পাঠানো হচ্ছে বলেও জানা গেছে।

আরও পড়ুন: 'শিক্ষাপ্রতিষ্ঠানে জাতীয় সংগীত না গাওয়া স্বাধীনতা ও সার্বভৌমত্বের অবমাননা'


এ তথ্য জানিয়েছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এ এইচ এম তৌহিদ উল আহসান। 

তিনি জানান, সকালে শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের পাইলিংয়ের কাজ করা হচ্ছিল। এমন সময় শ্রমিকরা দেখতে পান সিলিন্ডার এর মতো দেখতে বোমা। পরে বিমান বাহিনীর বোম্ব ডিসপোজাল ইউনিট বোমাটি নিষ্ক্রিয় করে।

বোমাটি মুক্তিযুদ্ধের সময়কার বলে প্রাথমিকভাবে ধারণা করেন শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এ এইচ এম তৌহিদ উল আহসান।

আরও পড়ুন: ‘ভাস্কর্য ইস্যুতে নিরব সম্মতি বিএনপির’


প্রসঙ্গত গত বুধবার (৯ ডিসেম্বর) বিকেল মাটি খোঁড়ার সময় আরো একটি বোমা উদ্ধার করা হয়। পরে তারা সেটাকে নিস্ক্রিয় করতে বিমানবাহিনীর রসুলপুর ঘাটিতে নিয়ে যায়। সেখানে ২৫০ কেজি ওজনের বোমাসদৃশটি নিস্ক্রিয় করে বিমানবাহিনী।



একটিভ নিউজ / মমি
×
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

  আবারও ২৫০ কেজি ওজনের একটি সিলিন্ডারসদৃশ 'বোমা' উদ্ধার করা হয়েছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্মাণাধীন তৃতীয় টার্মিনালে।  সোমবার (১৪ ডিসেম্বর) সকালে এই বোমাটি উদ্ধার করা হয়। বোমাটি নিষ্ক্রিয় করতে টাইঙ্গাইলের রসল পুর ফায়ার রেঞ্জে পাঠানো হচ্ছে বলেও জানা গেছে। আরও পড়ুন:

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com