ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

বঙ্গবন্ধুর নামে সড়ক উদ্বোধন মরিশাসে 

আফ্রিকা মহাদেশের দেশ মরিশাসের রাজধানী পোর্ট লুই-এর একটি সড়ক বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে নামকরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) মরিশাসের উপ-প্রধানমন্ত্রী মোহাম্মদ আনোয়ার হুসনু এবং পোর্ট লুই-এর মেয়র মাহফুজ মুসা বঙ্গবন্ধু শেখ মুজিব সড়কের নামফলক উন্মেচন করেন। সড়ক উদ্বোধনে আয়োজিত

নিজস্ব প্রতিবেদক: একটিভ নিউজ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০, ০৩:৪৪
মরিশাস
ফাইল-ফটো

আফ্রিকা মহাদেশের দেশ মরিশাসের রাজধানী পোর্ট লুই-এর একটি সড়ক বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে নামকরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) মরিশাসের উপ-প্রধানমন্ত্রী মোহাম্মদ আনোয়ার হুসনু এবং পোর্ট লুই-এর মেয়র মাহফুজ মুসা বঙ্গবন্ধু শেখ মুজিব সড়কের নামফলক উন্মেচন করেন। সড়ক উদ্বোধনে আয়োজিত ভার্চ্যুয়াল এ অনুষ্ঠানে ভিডিও বার্তায় বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভার্চ্যুয়াল অনুষ্ঠানে আরও সংযুক্ত ছিলেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক কামাল আবদুল নাসের চৌধুরী।



একটিভ নিউজ / মমি
×
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

আফ্রিকা মহাদেশের দেশ মরিশাসের রাজধানী পোর্ট লুই-এর একটি সড়ক বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে নামকরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) মরিশাসের উপ-প্রধানমন্ত্রী মোহাম্মদ আনোয়ার হুসনু এবং পোর্ট লুই-এর মেয়র মাহফুজ মুসা বঙ্গবন্ধু শেখ মুজিব সড়কের নামফলক উন্মেচন করেন। সড়ক

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com