ঢাকা, মঙ্গলবার, ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

শীতবস্ত্র বিতরণ করেছে 'অসহায়দের জন্য আমরা'

  শীতের তীব্রতা বাড়ায় নগরের ছিন্নমূল ও দুস্থ মানুষজনের কষ্ট বেড়েছে। এসব মানুষের পাশে দাঁড়িয়েছে নগরের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। সম্প্রতি দুস্থ ও ছিন্নমূল মানুষজনের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে অসহায়দের জন্য আমরা। বর্ষপূর্তি উপলক্ষে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে 'অসহায়দের জন্য

সাফায়েত উল্লাহ,নগর প্রতিবেদক: একটিভ নিউজ
প্রকাশিত: মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০, ০৬:১২
'অসহায়দের জন্য আমরা'
ছবি-একটিভ নিউজ

 

শীতের তীব্রতা বাড়ায় নগরের ছিন্নমূল ও দুস্থ মানুষজনের কষ্ট বেড়েছে। এসব মানুষের পাশে দাঁড়িয়েছে নগরের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। সম্প্রতি দুস্থ ও ছিন্নমূল মানুষজনের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে অসহায়দের জন্য আমরা। বর্ষপূর্তি উপলক্ষে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে 'অসহায়দের জন্য আমরা'। 


রবিবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকার বিভিন্ন স্থানে ১০০ জন অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করে 'অসহায়দের জন্য আমরা'। বিতরণের সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি রাফসান হোসেন, প্রচার সম্পাদক সায়েম, সহ-সম্পাদক রাসেল , কার্যনির্বাহী সদস্য মুন্নাসহ সংগঠনের শুভাকাঙ্ক্ষীরা। তারা যাত্রাবাড়ী থেকে শুরু করে বিভিন্ন স্থান ঘুরে এই কার্যক্রম পরিচালনা করেন।

 

'অসহায়দের জন্য আমরা' সংগঠনটি সভাপতি রাফসান হোসেন বলেন, আলহামদুলিল্লাহ "অসহায়দের জন্য আমরা" সংগঠনের বর্ষপূ্র্তী উপলক্ষে দুস্থ, সুবিধাবঞ্চিত ও পথশিশুদের মাঝে শীত নিবারণ সামগ্রী বিতরণ কর্মসূচি ২০২০ সফলভাবে সম্পূর্ণ হয়েছে। আমাদের সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের জানাই আন্তরিক ধন্যবাদ।যারা আমাদের প্রতোক্ষ্ ও পরোক্ষভাবে সাহায্য করেছেন। এভাবেই আমাদের পাশে থাকবেন আশাকরি ।



একটিভ নিউজ / মমি
×
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

  শীতের তীব্রতা বাড়ায় নগরের ছিন্নমূল ও দুস্থ মানুষজনের কষ্ট বেড়েছে। এসব মানুষের পাশে দাঁড়িয়েছে নগরের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। সম্প্রতি দুস্থ ও ছিন্নমূল মানুষজনের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে অসহায়দের জন্য আমরা। বর্ষপূর্তি উপলক্ষে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com