ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

যানজট নিয়ন্ত্রণে আনতে যে পদক্ষেপ নিল ঢাকার ২ মেয়র

গণপরিবহনে শৃঙ্খলা আনতে ঢাকার বাইরে বিরুলিয়া, হেমায়েতপুর, কাঁচপুর, কেরানীগঞ্জে নির্মাণ করা হবে আন্তঃজেলা বাস টার্মিনাল। অপরদিকে ঢাকার টার্মিনালগুলোকে সিটি টার্মিনাল হিসেবে ব্যবহার করা হবে জানিয়েছে ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়র।   বুধবার (২৩ ডিসেম্বর)কেরানীগঞ্জের ঘাটারচর থেকে মতিঝিল পর্যন্ত বাস সার্ভিস এর রুট

নিজস্ব প্রতিবেদক: একটিভ নিউজ:
প্রকাশিত: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০, ০৩:৪৯
আতিক,তাপস
ছবি-একটিভ নিউজ

গণপরিবহনে শৃঙ্খলা আনতে ঢাকার বাইরে বিরুলিয়া, হেমায়েতপুর, কাঁচপুর, কেরানীগঞ্জে নির্মাণ করা হবে আন্তঃজেলা বাস টার্মিনাল। অপরদিকে ঢাকার টার্মিনালগুলোকে সিটি টার্মিনাল হিসেবে ব্যবহার করা হবে জানিয়েছে ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়র।

 

বুধবার (২৩ ডিসেম্বর)কেরানীগঞ্জের ঘাটারচর থেকে মতিঝিল পর্যন্ত বাস সার্ভিস এর রুট পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা জানান ঢাকার দুই মেয়র।

 

ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম বলেন, ঢাকায় আন্তঃজেলা কোনো বাস প্রবেশ করতে দেয়া হবে না। আর মহাখালী, গাবতলী, সায়েদাবাদ এই তিনটি টার্মিনাল নির্ধারণ থাকবে সিটি বাসের জন্য। আগামী বছরই এ কাজের মূল পরিকল্পনায় হাত দেয়া হবে।
 

ঢাকা দক্ষিণ সিটি মেয়র তাপস জানান, আমাদের লক্ষ্য হলো ঢাকার শহরের উপর থেকে যানবাহনের চাপ কমিয়ে নিয়ে আসা।

এখানে যত্রতত্র ভাবে রাস্তার উপরে সিটি বাসগুলো থাকে, এতে যানজট সৃষ্টি হয়। সব কিছু মিলিয়ে সামগ্রিক শৃঙ্খলা ফিরিয়ে আনতেই আমাদের এই কার্যক্রম।



একটিভ নিউজ / মমি
×
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

গণপরিবহনে শৃঙ্খলা আনতে ঢাকার বাইরে বিরুলিয়া, হেমায়েতপুর, কাঁচপুর, কেরানীগঞ্জে নির্মাণ করা হবে আন্তঃজেলা বাস টার্মিনাল। অপরদিকে ঢাকার টার্মিনালগুলোকে সিটি টার্মিনাল হিসেবে ব্যবহার করা হবে জানিয়েছে ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়র।   বুধবার (২৩ ডিসেম্বর)কেরানীগঞ্জের ঘাটারচর থেকে মতিঝিল পর্যন্ত

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com