ঢাকা, রবিবার, ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

নকল সেলাই মেশিন সমেত দুই চীনা নাগরিক গ্রেপ্তার

বাংলাদেশ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)রাজধানীর তুরাগ এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল সিঙ্গার ও বাটারফ্লাই সেলাই মেশিন জব্দ করেছে । নকল পণ্য বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ২ চীনা নাগরিককে।  সিআইডি বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মঙ্গলবার বিকালে ২টি গোডাউনে অভিযান চালিয়ে নকল

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০, ১১:৩৫
নকল সেলাই মেশিন সমেত দুই চীনা নাগরিক গ্রেপ্তার
ছবি: সংগৃহীত

বাংলাদেশ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)রাজধানীর তুরাগ এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল সিঙ্গার ও বাটারফ্লাই সেলাই মেশিন জব্দ করেছে । নকল পণ্য বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ২ চীনা নাগরিককে।

 সিআইডি বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মঙ্গলবার বিকালে ২টি গোডাউনে অভিযান চালিয়ে নকল সিঙ্গার ও বাটারফ্লাইয়ের ৮৫৫ পিস সেলাই মেশিন উদ্ধার করা হয় বলে।

আরো পড়ুনঃ নেহা চিৎকার দিয়ে বললেন, পেটে লাথি মারছে বাচ্চা! (ভিডিও)
এ বিষয়টি নিশ্চিত করেছেন সিআইডির সহকারী পুলিশ সুপার মো. জিসান। গ্রেপ্তারকৃতরা হলেন- চীনা নাগরিক  সু ইন ও হাও ওরফে বব হাও। গ্রেপ্তার ২ চীনা নাগরিক ওই জব্দকৃত মালামালের আমদানিকারক ও মজুদদার।

সহকারী পুলিশ সুপার মো. জিসান জানালেন, দীর্ঘদিন ধরে একটি দেশি-বিদেশি চক্র বিদেশ থেকে পণ্য আমদানির অন্তরালে নকল সিঙ্গার ও বাটারফ্লাই সেলাই মেশিন এনে মজুদ করে আসছিল।

পরে তা অসাধু ব্যবসায়ীদের মাধ্যমে বাজারে বিক্রি করত তারা।

আরো পড়ুনঃ পরকিয়ায় বাড়ির কাপড়ের ট্রাংকে প্রাণ গেল প্রেমিকের

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকালে রাজধানীর তুরাগ থানা এলাকার দুটি গোডাউনে অভিযান চালিয়ে নকল সিঙ্গার ও বাটারফ্লাইয়ের ৮৫৫ পিস সেলাই মেশিন উদ্ধার করা হয়। এ সময় বাটারফ্লাইয়ের লোগো ব্যবহার করা আরও ১১শ পিস সেলাই মেশিন উদ্ধার করে সিআইডি। যার বাজার মূল্য ৭০ লাখ টাকা।



একটিভ নিউজ / সাইফুল বারী
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বাংলাদেশ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)রাজধানীর তুরাগ এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল সিঙ্গার ও বাটারফ্লাই সেলাই মেশিন জব্দ করেছে । নকল পণ্য বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ২ চীনা নাগরিককে।  সিআইডি বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মঙ্গলবার বিকালে ২টি গোডাউনে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com