ঢাকা, মঙ্গলবার, ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ডিআইজি পদে পদোন্নতি পেলেন ১১ পুলিশ কর্মকর্তা

পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক পদমর্যাদার ১১ কর্মকর্তাকে পদোন্নতি দেয়া হয়েছে। রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় প্রজ্ঞাপন জারি করে পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক পদমর্যাদার ১১ কর্মকর্তাকে ডিআইজি (গ্রেড-৩) পদে পদোন্নতি দিয়ে । জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. আলতাফ হোসেন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে যে, ২৪

ডেস্ক:: একটিভ নিউজ:
প্রকাশিত: রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০, ০৬:১৬
১১ পুলিশ কর্মকর্তা ডিআইজি হলেন
প্রতীকী ছবি

পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক পদমর্যাদার ১১ কর্মকর্তাকে পদোন্নতি দেয়া হয়েছে। রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় প্রজ্ঞাপন জারি করে পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক পদমর্যাদার ১১ কর্মকর্তাকে ডিআইজি (গ্রেড-৩) পদে পদোন্নতি দিয়ে ।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. আলতাফ হোসেন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে যে, ২৪ ডিসেম্বর সুপিরিয়র সিলেকশন বোর্ডের সভার নিম্নবর্ণিত সুপারিশ প্রধানমন্ত্রী ২৬ ডিসেম্বর সদয় অনুমোদন করেছেন।

আরো পড়ুন: যার যার ঘরে ‘থার্টি ফার্স্ট নাইট’পালনের আহ্বান করেছে র‍্যাব

ডিআইজি পদে পদোন্নতি পাওয়া কর্মকর্তারা হলেন যারা- পুলিশ অধিদফতরের অতিরিক্ত ডিআইজি এসএম আক্তারুজ্জামান, মো. হায়দার আলী খান, মো. মনিরুল ইসলাম,, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. হাবিবুর রহমান, মো. মাহবুবুর রহমান ভুইয়া ও মো. রুহুল আমিন, ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মহা. আশরাফুজ্জামান ও বাসুদেব বণিক, চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার আমেনা বেগম, গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার মো. আজাদ মিয়া এবং র‍্যাবের পরিচালক (অতিরিক্ত ডিআইজি) বেগম আতিকা ইসলাম।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক পদমর্যাদার ১১ কর্মকর্তাকে পদোন্নতি দেয়া হয়েছে। রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় প্রজ্ঞাপন জারি করে পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক পদমর্যাদার ১১ কর্মকর্তাকে ডিআইজি (গ্রেড-৩) পদে পদোন্নতি দিয়ে । জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. আলতাফ হোসেন স্বাক্ষরিত

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com