ঢাকা, রবিবার, ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করলেই মিলবে ভ্যাকসিন

মহামারি করোনাভাইরাসের (কোভিট-১৯) ভ্যাকসিন নিতে হলে প্রত্যেককে অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা। আজ শনিবার (৯ ডিসেম্বর) স্বাস্থ্যবিষয়ক একটি আলোচনা অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান। আরো পড়ুন: স্বামীর করোনা স্ত্রী বাপের

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: শনিবার, ০৯ জানুয়ারী, ২০২১, ০৫:০৫
সেব্রিনা_ফ্লোরা
সেব্রিনা ফ্লোরা

মহামারি করোনাভাইরাসের (কোভিট-১৯) ভ্যাকসিন নিতে হলে প্রত্যেককে অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা। আজ শনিবার (৯ ডিসেম্বর) স্বাস্থ্যবিষয়ক একটি আলোচনা অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।

আরো পড়ুন: স্বামীর করোনা স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় সুস্থ হয়ে বউ তালাক!

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক সেব্রিনা ফ্লোরা বলেন, অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করেই প্রত্যেককে ভ্যাকসিন নিতে হবে। করোনা ভ্যাকসিন দেওয়ার জন্য অ্যাপস তৈরির কাজ শেষ পর্যায়ে।

এ সময় অ্যাপসের মাধ্যমে ভ্যাকসিন গ্রহণের সময় জানিয়ে দেওয়া হবে বলেও জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক সেব্রিনা ফ্লোরা।

আরো পড়ুন: ভাড়ায় স্বামী মিলছে রাজধানীতে

উল্লেখ্য, ভারতের সেরাম ইনস্টিটিউটের কাছ থেকে ভ্যাকসিন পেতে ত্রিপক্ষীয় চুক্তি করেছে বাংলাদেশ। প্রথম ধাপে ফেব্রুয়ারিতে ভ্যাকসিন পাওয়ার আশা করছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

এরই মধ্যে অক্সফোর্ডের করোনা ভ্যাকসিন ব্যবহারের অনুমতি দিয়েছে ঔষধ প্রশাসন অধিদপ্তর।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

মহামারি করোনাভাইরাসের (কোভিট-১৯) ভ্যাকসিন নিতে হলে প্রত্যেককে অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা। আজ শনিবার (৯ ডিসেম্বর) স্বাস্থ্যবিষয়ক একটি আলোচনা অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান। আরো পড়ুন: স্বামীর

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com