ঢাকা, রবিবার, ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

গত ২৪ ঘণ্টায় ২৫ জনের মৃত্যু, শনাক্ত ১০৭১

মহামারি করোনা ভাইরাসে (কোভিট-১৯) দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৭ হাজার ৭৮১ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ১০৭১ জন। মোট শনাক্ত ৫ লাখ ২২ হাজার ৪৫৩ জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ৭৩৭ জন এবং এখন পর্যন্ত ৪ লাখ ৬৬ হাজার ৮০১ জন সুস্থ হয়ে উঠেছেন। রোববার(১০ জানুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: রবিবার, ১০ জানুয়ারী, ২০২১, ০৪:২১
করোনা
প্রতীকী ছবি

মহামারি করোনা ভাইরাসে (কোভিট-১৯) দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৭ হাজার ৭৮১ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ১০৭১ জন। মোট শনাক্ত ৫ লাখ ২২ হাজার ৪৫৩ জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ৭৩৭ জন এবং এখন পর্যন্ত ৪ লাখ ৬৬ হাজার ৮০১ জন সুস্থ হয়ে উঠেছেন।

রোববার(১০ জানুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরো পড়ুন: রোহিত শর্মাকে নিয়ে বাজিতে হেরে অর্ধেক গোঁফ কাটলেন তিনি

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ১৮১টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১২ হাজার ৯৭৯টি নমুনা সংগ্রহ এবং ১২ হাজার ৯২০টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

এখন পর্যন্ত ৩৩ লাখ ৫৭ হাজার ৩১৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৮দশমিক ২৯ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৯ দশমিক ৩৫ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৯ শতাংশ। উল্লেখ্য, বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হয় গত বছরের ৮ই মার্চ আর করোনায় আক্রান্ত হয়ে প্রথম মারা যায় ১৮ই মার্চে।



একটিভ নিউজ / সাইফুল বারী
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

মহামারি করোনা ভাইরাসে (কোভিট-১৯) দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৭ হাজার ৭৮১ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ১০৭১ জন। মোট শনাক্ত ৫ লাখ ২২ হাজার ৪৫৩ জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ৭৩৭ জন এবং এখন পর্যন্ত ৪ লাখ ৬৬ হাজার ৮০১ জন সুস্থ হয়ে উঠেছেন। রোববার(১০ জানুয়ারি) স্বাস্থ্য

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com