ঢাকা, সোমবার, ১২ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

এবার ‘জীবন উৎসর্গ’ করার শপথ নিলেন কাদের মির্জা

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা নোয়াখালী বসুরহাট পৌরসভা নির্বাচনে সুষ্ঠু নির্বাচনের প্রত্যয়ে কর্মীদের শপথ করিয়েছেন। এসময় তিনি নির্বাচনকে অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ করে জয়ী হবার জন্য জীবন উৎসর্গ করার ঘোষণা দেন। বসুরহাট পৌরসভার ৬নং ওয়ার্ডের

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: সোমবার, ১১ জানুয়ারী, ২০২১, ০৮:৪৫
সংগৃহীত
সংগৃহীত

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা নোয়াখালী বসুরহাট পৌরসভা নির্বাচনে সুষ্ঠু নির্বাচনের প্রত্যয়ে কর্মীদের শপথ করিয়েছেন। এসময় তিনি নির্বাচনকে অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ করে জয়ী হবার জন্য জীবন উৎসর্গ করার ঘোষণা দেন।

বসুরহাট পৌরসভার ৬নং ওয়ার্ডের কর্মীদেরকে নিয়ে সোমবার (১১ জানুয়ারি) বিকালে আবু নাছের পৌর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এক কর্মী সমাবেশে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

লিখিত সেই শপথ বাক্যে আবদুল কাদের মির্জা বলেন, আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র পদপ্রার্থী জনাব আবদুল কাদের মির্জাকে আগামী ১৬ ডিসেম্বর ২০২১ নির্বাচনে বিজয়ী করার লক্ষ্যে আমি একজন কর্মী হিসেবে, আমার উপর অর্পিত দায়িত্ব সততা, নিষ্ঠা, ঈমানদারির সহিত পালন করিব। কোন প্রকার ভোট জালিয়াতির আশ্রয় নেবো না। বল প্রয়োগের মাধ্যমে কোন ভোটারকে তার ভোটাধিকার হরণ করা থেকে বিরত থাকবো। 

আরো পড়ুন: গণঅভ্যুত্থানের বস্তুগত দিক এখন দেশে নেই: কাদের

শপথবাক্যে তিনি আরো বলেন, ভোটের দিন ফলাফল ঘোষণা পর্যন্ত প্রতিটি ভোটকে জীবন বাজি রেখে প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করবো এবং নিজ দায়িত্ব থেকে কোন ক্রমেই বিচ্যুত হবো না।

দলীয় নির্দেশনা মোতাবেক, নেতৃবৃন্দের পরামর্শ ব্যাতিরেকে এমন কোন কর্মে লিপ্ত হবো না, যাতে দল-নৌকা মার্কার প্রার্থীর ক্ষতি হয়। এই নির্বাচন অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ করে জয়ী হবার জন্য আমরা জীবন উৎসর্গ করার ঘোষণা দিলাম। মহান আল্লাহ আমাদের সহায় হোন, আমিন।

কর্মী সমাবেশে শপথবাক্য পাঠ করার সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.শাহাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রোমেল, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল।



একটিভ নিউজ / এস কে
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা নোয়াখালী বসুরহাট পৌরসভা নির্বাচনে সুষ্ঠু নির্বাচনের প্রত্যয়ে কর্মীদের শপথ করিয়েছেন। এসময় তিনি নির্বাচনকে অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ করে জয়ী হবার জন্য জীবন উৎসর্গ করার ঘোষণা দেন। বসুরহাট পৌরসভার

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com