ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

করোনা ভ্যাকসিন: নিবন্ধন শুরু ২৬ জানুয়ারি

আগামী ২১ থেকে ২৫ জানুয়ারির মধ্যে দেশে করোনাভাইরাসের টিকা আসার কথা থাকলেও এই ভ্যাকসিন দেওয়া শুরু হবে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহ থেকে। আর এই ভ্যাকসিন নেয়ার জন্য নিবন্ধন করতে হবে ২৬ জানুয়ারি থেকে।  স্বাস্থ্য অধিদপ্তরের সম্মেলন কক্ষে করোনার ভ্যাকসিন বিষয়ে এক ব্রিফিংয়ে আজ সোমবার বিকালে অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি)

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: সোমবার, ১১ জানুয়ারী, ২০২১, ০৯:২৪
প্রতীকী
প্রতীকী

আগামী ২১ থেকে ২৫ জানুয়ারির মধ্যে দেশে করোনাভাইরাসের টিকা আসার কথা থাকলেও এই ভ্যাকসিন দেওয়া শুরু হবে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহ থেকে। আর এই ভ্যাকসিন নেয়ার জন্য নিবন্ধন করতে হবে ২৬ জানুয়ারি থেকে। 

স্বাস্থ্য অধিদপ্তরের সম্মেলন কক্ষে করোনার ভ্যাকসিন বিষয়ে এক ব্রিফিংয়ে আজ সোমবার বিকালে অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) প্রফেসর এ বি এম খুরশিদ আলম এ তথ্য জানান।

ভ্যাকসিন বিষয়ে ব্রিফিং চলাকালীন সময়ে প্রথম দফায় যারা ভ্যাকসিন পাবেন তাদের তালিকাও প্রকাশ করা হয়েছে। 

আরো পড়ুন: প্রথম দফায় ভ্যাকসিন পাবেন যারা

ব্রিফিংয়ে জানানো হয়েছে কভিড-১৯ স্বাস্থ্যসেবায় সরাসরি সম্পৃক্ত সরকারি, বেসরকারি ও প্রাইভেট স্বাস্থ্যকর্মীরা পাবেন। এরপর রয়েছেন মুক্তিযোদ্ধা, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, রাষ্ট্র পরিচালনায় কর্মকর্তা-কর্মচারী, সংবাদমাধ্যমকর্মী ও জনপ্রতিনিধিরা।

পরবর্তী দফায় বয়স অনুযায়ী সিটি করপোরেশন ও পৌরসভার কর্মচারী, ধর্মীয় প্রতিনিধি, মৃতদেহ সৎকার কাজে নিয়োজিত ব্যক্তি, জরুরি পানি-গ্যাস-পয়ঃনিষ্কাশন-বিদ্যুৎ-ফায়ার সার্ভিস-পরিবহন কর্মী, স্থল-নৌ-বিমান বন্দর কর্মী, প্রবাসী শ্রমিক, জেলা-উপজেলায় জরুরি জনসেবায় সম্পৃক্ত সরকারি কর্মচারী, ব্যাংক কর্মকর্তা-কর্মচারী এবং স্বল্প রোগ প্রতিরোধ ক্ষমতার জনগোষ্ঠীরা করোনার ভ্যাকসিন পাবেন।

 

সর্বশেষ স্তরে করোনার ভ্যাকসিনের আওতায় আসবে দেশের সকল জনগন।



একটিভ নিউজ / এস কে
×
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

আগামী ২১ থেকে ২৫ জানুয়ারির মধ্যে দেশে করোনাভাইরাসের টিকা আসার কথা থাকলেও এই ভ্যাকসিন দেওয়া শুরু হবে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহ থেকে। আর এই ভ্যাকসিন নেয়ার জন্য নিবন্ধন করতে হবে ২৬ জানুয়ারি থেকে।  স্বাস্থ্য অধিদপ্তরের সম্মেলন কক্ষে করোনার ভ্যাকসিন বিষয়ে এক ব্রিফিংয়ে আজ সোমবার বিকালে অধিদপ্তরের

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com