×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
Active News 24

আনুশকাহর মায়ের পা ধরে বাঁচতে চেয়েছিল দিহান 


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ১২:৪০ পিএম আনুশকাহর মায়ের পা ধরে বাঁচতে চেয়েছিল দিহান 
সংগৃহীত

রাজধানীর কলাবাগানে স্কুলছাত্রী ধর্ষণ ও  হত্যার ঘটনায় অভিযুক্ত দিহান আনুশকাহর মায়ের পা ধরে বাঁচার আকুতি জানিয়েছিল। 

আনুশকাহর মা শুক্রবার সাংবাদিকদের ওই দিনের ঘটনার বিস্তারিত জানানোর সময় এ কথা জানান।

এ বিষয়ে আনুশকাহর মা বলেন, ঘটনার পর আমি কান্নাকাটি করতে করতে হসপিটালে আসি। গেটের মধ্যে ঢুকতেই দিহান আমার পা জড়িয়ে ধরে। পা জড়িয়ে ধরে বলে, আন্টি আমাকে বাঁচান। আমি তাকে সরিয়ে দিয়ে ভেতরের দিকে গিয়ে আমার মেয়েকে খুঁজতে থাকি। তখন আমাকে হাসপাতালের আয়া, নার্স ও অন্য যারা ছিল সবাই এসে আমাকে সান্তনা দিতে থাকে।

আরো পড়ুন: ‘তথ্য ও প্রমাণ থাকলেও অগ্রগতি নেই তদন্তে’

আনুশকাহর মা আরো বলেন, এখন দিহানের পরিবার থেকে বিভিন্ন ধরনের অপপ্রচার ছড়ানো হচ্ছে। তার চরিত্র হননের চেষ্টা করা হচ্ছে। এটা আসলে ঠিক না। আমার মেয়েকে আমরা তো ছোটবেলা থেকেই চিনি, তাকে বড় করেছি, তার সম্পর্কে আমরা যা জানি, আশপাশের মানুষরা যা জানে, বন্ধুবান্ধব যা জানে, আত্মীয়-স্বজনরা যা জানে, কেউ কিন্তু আজ পর্যন্ত খারাপ কথা আজ পর্যন্ত বলেনি। 

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি দুপুরে দিহান ওই ছাত্রীকে মৃত অবস্থায় আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তখনও কিশোরীর প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। খবর পেয়ে দিহানের তিন বন্ধু হাসপাতালে গেলে পুলিশ তাদের হেফাজতে নেয়। এরপর বৃহস্পতিবার গভীর রাতে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে কলাবাগান থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। সেই মামলায় একমাত্র আসামি করা হয় দিহানকে।

ডেস্ক / একটিভ নিউজ