• ঢাকা
  • শনিবার, ০৬ মার্চ, ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭
Active News 24

পরিচয় মিলেছে বন্দির সাথে দেখা করতে যাওয়া সেই নারীর


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৪:২৫ এএম পরিচয় মিলেছে বন্দির সাথে দেখা করতে যাওয়া সেই নারীর
সংগৃহীত

সম্প্রতি গাজিপুরের কাসিমপুর কারাগারে বন্দি থাকা হলমার্কের জেনারেল ম্যানেজার তুষার আহমেদের সঙ্গে এক নারী সাক্ষাৎ করতে গিয়ে বেশ কিছুক্ষণ তারা এক ঘরে একইসাথে সময় কাটান। এ ঘটনার ভিটিও ফুটেজ ফাঁস হলে ঘটনাটি প্রকাশ্যে আসে এবং সেইসাথে প্রসাশনের নজরেও আসে। সিসিটিভির ফুটেজে ওই নারীকে মাস্ক পরিহিতা অবস্থায় দেখা যাওয়ায় তার পরিচয় তাৎক্ষনিভাবে জানা জায়নি। কিন্তু এবার প্রসাশনের পদক্ষেপে ওই নারীর পরিচয় উদ্ধার করা গেছে। 

জানা গেছে, আলোচিত ওই নারীর নাম আসমা শেখ ওরফে সুইটি। তিনি পেশায় একজন ব্যবসায়ী। হাতিরঝিলের পুলিশ প্লাজা কনকর্ড শপিং সেন্টারের ৪র্থ তলায় বিউটি বাজ নামের একটি ফ্যাশন হাউজ রয়েছে তার। এর আগে তিনি একটি বেসরকারি ব্যাংকে চাকরি করতেন।

আরো পড়ুন: ছেড়া কম্বল মুড়িয়ে ৪ দিনের নবজাতককে রেখে পালালেন এক নারী

প্রসঙ্গত, গত ৬ জানুয়ারি কাশিমপুর কারাগারে বন্দি হলমার্কের জিএম তুষার আহমেদের সঙ্গে এক তরুণীর সাক্ষাতের ভিডিও ফাঁস হলে প্রশাসনের টনক নড়ে। এ ঘটনায় পরপর দুটি তদন্ত কমিটি গঠন করা হয় এবং এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এ পর্যন্ত ৩ জনকে প্রত্যাহার করা হয়েছে।

ঘটনার বিষয়ে সংশ্লিষ্ট সূত্র জানায়, কারা কর্তৃপক্ষের গঠিত তদন্ত কমিটির কাছে আসমাকে নিজের স্ত্রী বলে দাবি করেছেন তুষার। তার দাবি, মোবাইল ফোনে তাদের বিয়ে হয়েছে। তবে বিয়ের আগে তিনি আসমার সঙ্গে কারাগার থেকে মোবাইল ফোনে নিয়মিত কথা বলতেন বলে জানিয়েছেন। কথা বলতে বলতে ফোনেই তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি নিশ্চিত হতে তুষারের সঙ্গী আরও বেশ কয়েকজন কারাবন্দির সাক্ষাৎকার নিয়েছে তদন্ত কমিটি।

আরো পড়ুন: কাশ্মীর সীমান্তে ফের দীর্ঘ সুড়ঙ্গের সন্ধান, ভারতের উদ্বেগ প্রকাশ

সূত্র আরো জানায়, তুষারের সঙ্গে এর আগেও একাধিকবার দেখা-সাক্ষাৎ করেছেন আসমা। করোনার আগে নিয়মিতই তিনি কাশিমপুর কারাগারে যেতেন। কাশিমপুর কারাগারের বেশ কয়েকজন কর্মকর্তা নিয়মিত তার ফ্যাশন হাউজে কেনাকাটাও করেন।

কাশিমপুর কারাগারের সাবেক জেল সুপার সুব্রত কুমার বালা গনমাধ্যমকে বলেন, স্বাভাবিক সময়ে বন্দিদের সঙ্গে সাক্ষাৎ করতে আসা দর্শনার্থীদের পৃথকভাবে চিহ্নিত করা হয় না। ফলে তুষারের সঙ্গে আগেও আসমা দেখা-সাক্ষাৎ করতে এসেছেন কিনা তা বলা যাচ্ছে না।

একটিভ নিউজ