• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

করোনার টিকাদান কর্মসূচি উদ্বোধনকালে যা বললেন প্রধানমন্ত্রী


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০২:২৮ পিএম করোনার টিকাদান কর্মসূচি উদ্বোধনকালে যা বললেন প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে করোনাভাইরাসের টিকা নেওয়ার বিষয়ে বলেছেন, আগে আগে নিলে বলবে আগে নিজেই নিল, কাউকে দিল না। সবাইকে দিয়ে নেই তারপর আমি নেব। 

বুধবার রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রথম পাঁচজনকে টিকাদান কার্যক্রম প্রত্যক্ষ করার সময় তিনি এ কথা বলেন। এর আগে দেশে করোনার টিকাদান কর্মসূচি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।  এ সময় টিকা গ্রহীতাদের সাহস দেন ও শুভকামনা জানান তিনি।

আরো পড়ুন: 'চুক্তি অনুযায়ী আমরা ৩ কোটি ৪০ লাখ ডোজ পাবো'

প্রথম ভ্যাকসিন নিতে আসেন সিনিয়র নার্স রুনু ভেরোনিকা কস্তা। এ সময় প্রধানমন্ত্রী তাকে জিজ্ঞাসা করেন, নার্ভাস লাগছে না তো? জবাবে রুনু জানান, তিনি ভয় পাচ্ছেন না। এ সময় প্রধানমন্ত্রী তার প্রশংসা করে বলেন, দোয়া করি তুমি জীবনে আরও অনেক মানুষের সেবা করবে।

আরো পড়ুন: তালিকা দিলেন প্রধানমন্ত্রী, অগ্রাধিকার ভিত্তিতে টিকা পাবেন কারা

এরপর পর্যায়ক্রমে টিকা নেন ডা. আহমেদ লুৎফুল মোবেন, স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক ডা. নাসিমা সুলতানা, ট্রাফিক পুলিশ মো. দিদারুল ইসলাম ও ব্রিগেডিয়ার জেনারেল ইমরান হামিদ। এ সময় তাদের প্রত্যেককে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, বর্তমান সরকার দেশের মানুষের কল্যাণে কাজ করে তা আবারও প্রমাণ হলো।শিগগিরই সারা দেশে টিকা দেওয়া শুরু হবে, যাতে দেশের মানুষ করোনার বিরুদ্ধে সুরক্ষা পায়। 

ডেস্ক: / একটিভ নিউজ