• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

উষ্ণতার ছোঁয়া নিয়ে দুস্থদের পাশে 'তারুণ্যের প্রচেষ্টা ফাউন্ডেশন'


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৪:১৫ এএম উষ্ণতার ছোঁয়া নিয়ে দুস্থদের পাশে 'তারুণ্যের প্রচেষ্টা ফাউন্ডেশন'
'তারুণ্যের প্রচেষ্টা ফাউন্ডেশন'

বেশ কিছুদিন সারাদেশে শীতের প্রকোপ কিছুটা কম থাকলেও সেই ঘাটতি পুষিয়ে নিতে যেন মরিয়া হয়ে উঠেছে বর্তমান সময়ের শৈত্যপ্রবাহ। প্রবল বিক্রমে আবরো জেঁকে বসেছে শীত। সাধারণ মানুষ শীতের তীব্রতা খুব একটা না বুঝলেও এর ভয়াবহতার শিকার হচ্ছেন অসহায়, দারিদ্র, এবং দুস্থ মানুষগুলো।

তাই এই দুস্থ মানুষগুলোর কষ্ট লাঘব করতে, তাদের পাশে দাড়াতে এগিয়ে এসেছে 'তারুণ্যের প্রচেষ্টা ফাউন্ডেশন'। সম্প্রতি সুবিধাবঞ্চিত ও দুস্থ মানুষদের মধ্যে 'শীতবস্ত্র' বিতরণ করেছে সংগঠনটি।

মঙ্গলবার (২৬জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় বেশ কিছু সংখ্যক সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে তারুণ্যের প্রচেষ্টা ফাউন্ডেশন।

বিতরণের সময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সরকারি বাঙলা কলেজের শিক্ষার্থী  মো. তারেক আজিজ, সভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুদ্র পাল, সাধারণ সম্পাদক আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের ডিগ্রি ১ম বর্ষের ছাত্র সাজ্জাদ হোসেন মুন্নাসহ সংগঠনটির কয়েকজন সদস্য ও স্বেচ্ছাসেবী। তারা সকলেই টিএসসি থেকে শুরু করে বিভিন্ন স্থান ঘুরে এই কার্যক্রম সফল করে।

তারুণ্যের প্রচেষ্টা ফাউন্ডেশনের সভাপতি রুদ্র পাল বলেন, "সকলের সম্মিলিত প্রচেষ্টায় দুস্থ, সুবিধাবঞ্চিত ও পথশিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী সফল হয়েছে। আমাদের সকল সদস্য ও যারা আমাদের বিভিন্নভাবে সহযোগিতা করেছেন সকলকেই জানাই আন্তরিক ধন্যবাদ। আগামীতেও আমরা মানুষের মুখে হাসি ফোটানোর কাজ করে যাবো। আশা করি এভাবেই সকলে আমাদের পাশে থাকবেন।"

প্রসঙ্গত, বিগত ৩ বছর যাবৎ সংগঠনটি অসহায় ও দুস্থ মানুষদের জন্য কাজ করে যাচ্ছে। সংগঠন প্রতিষ্ঠার সূচনালগ্ন থেকেই প্রতিটি সদস্য আর্থিক ও অনার্থিক বিভিন্ন উপায়ে মানুষদের পাশে থেকেছে। এছাড়াও সংগঠনটি রক্তদান কর্মসূচীর সাথে সরাসরি সম্পৃক্ত।

একটিভ নিউজ