×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
Active News 24

এবার রাজধানীতে বান্ধবীকে মদ খাইয়ে ধর্ষণ, অতঃপর মৃত্যু


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ১১:৪৯ এএম এবার রাজধানীতে বান্ধবীকে মদ খাইয়ে ধর্ষণ, অতঃপর মৃত্যু
প্রতীকী

ঢাকার মোহাম্মদপুরে এক তরুণীকে ধর্ষণের পর হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই তরুণীর বাবা বাদি হয়ে মোহাম্মদপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে ভুক্তভোগী তরুণীর বন্ধুসহ তিনজনকে আটক করেছে মোহাম্মদপুর থানা পুলিশ।  

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ আজ রবিবার রাত সাড়ে ৯টার দিকে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২৯ জানুয়ারি ভুক্তভোগী ও তার ছেলে বন্ধু মোহাম্মদপুরের একটি রেস্তোরাঁয় গিয়ে মদ্যপান করেন। এরপর ভুক্তভোগী তরুণী অসুস্থ হয়ে পড়লে তাকে নিয়ে তার ছেলে বন্ধু মোহাম্মদপুরের একটি বাসায় চলে যান। 

আরো পড়ুন: ভোটে হেরে ওসিসহ ৫ পুলিশকে পেটাল দুই প্রার্থী

ওসি আব্দুল লতিফ বলেন, সেখান ওই তরুণীকে ধর্ষণ করেন তার ছেলে বন্ধু। এতে ভুক্তভোগী তরুণী গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে তার বন্ধু এবং ওই বাসার মালিক একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে ভুক্তভোগী তরুণীর মৃত্যু হয়।  

ওসি আব্দুল লতিফ আরো বলেন, ভুক্তভোগী তরুণীর বাবা খবর পেয়ে চট্টগ্রাম থেকে ঢাকা আসেন। তরুণীর মৃত্যুর আগে তিনি বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। 

আটকদের তাদের জিজ্ঞাসাবাদ চলছে। বিষয়টি বর্তমানে তদন্তাধীন রয়েছে। তদন্তে সকল তথ্য প্রমাণের হাতে পেয়ে বিস্তারিত বলা সম্ভব হবে বলেও উল্লেখ করেন ওসি আব্দুল লতিফ।

ডেস্ক / একটিভ নিউজ