×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
Active News 24

রিকশার চাকা গর্তে, মায়ের সামনেই পড়ে গিয়ে মারা গেল শিশু!


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৪:২৬ পিএম রিকশার চাকা গর্তে, মায়ের সামনেই পড়ে গিয়ে মারা গেল শিশু!
সংগৃহীত ছবি

রাজধানীতে চলন্ত রিকশা থেকে পড়ে প্রাইভেটকারের ঘাক্কায় ইউসুফ (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে তার বড় বোন সাবিহা আক্তার (১২)।

খিলগাঁওয়ের দক্ষিণ বনশ্রী এলাকায় এপেক্স শো-রুমের পাশে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। 

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে আহত সাবিহা। এছাড়া রিকশায় থাকা ইউসুফের মা ইয়াছমিন আক্তার, মামি ও তার ছয় মাস বয়সী কন্যা শিশুও আঘাত পেয়েছেন।

আরো পড়ুন: রাজধানীতে গলাকাটা অবস্থায় মুমূর্ষু এক গৃহকর্মী উদ্ধার

ঘটনার বিষয়ে শিশুর মা ইয়াসমিন আক্তার জানান, আজ বিকেলে মেয়ে সাবিহা, ছেলে ইউসুফ ও আরেক শিশু বাচ্চাকে নিয়ে তিনি নন্দীপাড়ায় যান। সেখান থেকে রিকশায় বাসায় ফিরছিলেন। বনশ্রীর এপেক্স শো-রুমের পাশে চলন্ত রিকশার চাকা গর্তে পড়ে রিকশাটি উল্টে যায়। 

আরো পড়ুন: মৃত্যুর আগেই নিজের কুলখানির আয়োজন করলেন বৃদ্ধ

ইয়াসমিন আক্তার আরো জানান, এসময় বোন সাবিহার কোলে থাকা একমাত্র ভাই ইউসুফকে নিয়ে তারা ছিটকে পড়লে পেছন থেকে একটি প্রাইভেটকার ইউসুফকে চাপা দেয়। এতে মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পায় সে। আর সাবিহা আঘাত পায় নাকে ও ঠোঁটে। আহতদের ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউসুফকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই শিশুর মরদেহ মর্গে রাখা হয়েছে। তার বড় বোন সাবিহাকে চিকিৎসা দেওয়া হয়েছে। বাকিদের আঘাত সামান্য। চার বোন এক ভাইয়ের মধ্যে ইউসুফ চতুর্থ।

ডেস্ক / একটিভ নিউজ