• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ৩০ চৈত্র ১৪২৭

রিসোর্ট ও আ’লীগ অফিস ভাঙচুর, মহাসড়ক অবরোধ


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ৩, ২০২১, ১০:১৪ পিএম রিসোর্ট ও আ’লীগ অফিস ভাঙচুর, মহাসড়ক অবরোধ
সংগৃহীত

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে শনিবার (৩ এপ্রিল) সন্ধ্যায় তার দ্বিতীয় স্ত্রীসহ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় রয়েল রিসোর্ট থেকে উদ্ধার করে নিয়ে গেছেন তার সমর্থক ও নেতাকর্মীরা।

মামুনুল হকের সমর্থকরা রিসোর্টে পৌঁছালে প্রথমেই গেট বন্ধ করে দেয় একদল লোক ও নিরাপত্তাকর্মীরা। এরপর গেট না খোলায় তারা ওই রিসোর্টের গেট ভেঙে ব্যাপক ভাঙচুর চালান। পরে তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ করেন এবং স্থানীয় আওয়ামী লীগের অফিস ভাঙচুর করেন।

আরো পড়ুন: মামুনুলকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিল হেফাজত কর্মীরা (ভিডিও)

এ বিষয়ে নেতাকর্মীদের অভিযোগ, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা মামুনুল হককে আটকে তাকে ও তার স্ত্রীকে লাঞ্ছিত করেন। হোটেল কর্তৃপক্ষ হুজুর ও তার স্ত্রীর ভোটার আইডি কার্ড নিয়েই তাকে রুম দিয়েছে। দিনের বেলায় হুজুর প্রকাশ্যেই গেছেন রাতের আঁধারে নয়, তাহলে হোটেল কর্তৃপক্ষ সন্দেহ হলে পুলিশকে কেন জানালো না? কেন ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা এসে আমাদের হুজুরকে লাঞ্ছিত করলো?

প্রসঙ্গত, আজ শনিবার বিকেলে মামুনুল হক সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে আসেন। তার সঙ্গে একজন নারী ছিলেন। ওই সময়ে বিষয়টি দেখতে পেয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, ছাত্রলীগ নেতা সোহাগ রনিসহ অনুগামীরা উপস্থিত হয়ে রিসোর্টের ৫ম তালার ৫০১ নম্বর কক্ষে তাকে অবরুদ্ধ করে ফেলেন। তারা মামুনুল হকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। খবর পেয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা গিয়ে সেখানে হাজির হন।

রেজাউল করিম / একটিভ নিউজ

×
×