• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ৩০ চৈত্র ১৪২৭

মামুনুলকে হেনস্তা: যা বললেন আজহারী


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ৪, ২০২১, ১২:৫৭ এএম মামুনুলকে হেনস্তা: যা বললেন আজহারী

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বাংলাদেশ খেলাফত মজলিশের মহাসচিব মামুনুল হককে এক নারীসহ আটক করার পর মামুনুল হকের সমর্থকরা ওই নারীসহ মামুনুল হককে উদ্ধার করেন। এ ঘটনায় নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন মাওলানা মিজানুর রহমান আজহারী।

তার দেয়া স্ট্যাটাসটিতে তিনি মোহাম্মদ হাসান জামিলের একটি স্ট্যাটাসের স্ক্রিনশট শেয়ার করেছেন। স্ট্যাটাস ও স্ক্রিনশটের কথাগুলো একটিভ নিউজের পাঠকদের জন্য তুলে ধরা হল।

আরো পড়ুন: এবার রিসোর্টের ঘটনায় মুখ খুললেন বাবুনগরী

মাওলানা মিজানুর রহমান আজহারীর স্ট্যাটাস:

‘যখন তোমরা এটা শুনেছিলে তখনই কেন মু’মিন পুরুষ ও মু’মিন নারীরা নিজেদের সম্পর্কে সুধারণা পোষণ করোনি এবং কেন বলে দাওনি এটা সুস্পষ্ট মিথ্যা দোষারোপ?’ [সূরা নূর, আয়াত : ১২]

‘আর যারা মু’মিন পুরুষ ও নারীদের কোন অপরাধ ছাড়াই কষ্ট দেয়, তারা একটি বড় অপবাদ ও সুষ্পষ্ট গোনাহের বোঝা নিজেদের ঘাড়ে চাপিয়ে নিয়েছে৷’ [সূরা আহজাব, আয়াত: ৫৮]

আরো পড়ুন: ‘বন্ধুর সাবেক স্ত্রীকে বিবাহ করেছি’ লাইভে মামুনুল হক (ভিডিও)

শায়খুল হাদিস আল্লামা মুফতি হাসান জামিলের স্ট্যাটাস: 

ক’দিন থেকেই বলছিলেন, ‘একদম হাঁপিয়ে গেছি।’ পরামর্শ দিয়েছিলাম কোথাও থেকে বেড়িয়ে আসেন। কিছু সময় নিরিবিলি কাটান। তিনি তাই করেছেন। সোনারগাঁওয়ের এই হোটেলটা পছন্দের, হোটেলের সব স্টাফ ওনাকে প্রচন্ড ভালোবাসেন! নিরিবিলি আর নিরাপদ ভেবেই অবকাশ যাপনে গিয়েছেন দ্বিতীয় ভাবীকে নিয়ে।
দুর্ভাগ্য, শিয়াল পালের হাতে পড়েছেন!যে বিষয়টা স্ত্রী, আপনজন, বন্ধুমহল সবাই জানেন তা নিয়ে ওদের কি তুঘলকি কাণ্ড! আছি সুনামগঞ্জ, না হয় সাক্ষী হিসেবে নিজেই হাজির হতাম। ইচ্ছে করেই যেন ওরা পরিস্থিতিকে চরম ঘোলাটে করছে! মা’বূদ হেফাজত করো- ভাইকে, জাতিকে, দেশকে!

রেজাউল করিম / একটিভ নিউজ

×
×