×
  • ঢাকা
  • শনিবার, ০৮ মে, ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

বসুন্ধরার এমডির পক্ষে লড়বেন না সাবেক আইনমন্ত্রী


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২১, ০৮:০৯ পিএম বসুন্ধরার এমডির পক্ষে লড়বেন না সাবেক আইনমন্ত্রী
সংগৃহীত

মোসারাত জাহান মুনিয়ার আত্মহত্যায় প্ররোচনায় দায়ের হওয়া মামলার আসামি বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের পক্ষে লড়ছেন না সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার শফিক আহমেদ। 

সকালে একটি গণমাধ্যমে প্রকাশিত সংবাদ থেকে তিনি লড়বেন বলে জানা গেলেও আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় নিশ্চিত করে বলেন এই মামলায় তাঁকে নিয়োগ দেয়া হয়নি। তাহলে বসুন্ধরার এমডির পক্ষে লড়াই লড়ছেন কি না, এমন প্রশ্নের জবাবে তিনি সরাসরি ‘না’ বলেন।

এর আগে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বেলা ১১টার দিকে বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চে বসুন্ধরার এমডির আগাম জামিন আবেদনটি শুনানি হওয়ার কথা থাকলেও করোনাভাইরাস পরিস্থিতি বিবেচনায় বৃহস্পতিবার সকালে (২৯ এপ্রিল) আগাম জামিন শুনানি বন্ধের সিদ্ধান্ত নেন হাইকোর্ট। যার ফলে সায়েম সোবহান আনভীরের করা আবেদনের শুনানি হয়নি।

এর আগে গত বুধবার (২৮ এপ্রিল) কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে আত্মহত্যায় প্ররোচনা করা মামলায় হাইকোর্টে আগাম জামিনের জন্য আবেদন করেছেন সায়েম সোবহান আনভীর।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল, সোমবার সন্ধ্যার পর রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মুনিয়ার বোন নুসরাত জাহান বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে আসামি করে মামলা করেন।

রেজাউল করিম / একটিভ নিউজ