×
  • ঢাকা
  • শনিবার, ১২ জুন, ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

সন্তানকে বাঁচাতে ভয়ঙ্কর কোবরার ওপর ঝাঁপিয়ে পড়লেন মা


একটিভ নিউজ প্রকাশিত: জুন ৭, ২০২১, ১০:২৩ পিএম সন্তানকে বাঁচাতে ভয়ঙ্কর কোবরার ওপর ঝাঁপিয়ে পড়লেন মা
সংগৃহীত

বাড়ির উঠানে খেলছিল দুই বছর বয়সী ছোট ছেলে। ওই ছেলেটির মা বাড়িতেই থাকলেও সংসারের কাজে ব্যস্ত ছিলেন। এসময় হঠাতই পাশের জঙ্গল থেকে উঠানে চলে আসে ৮ ফুট লম্বা বিষধর কিং কোবরা সাপ। অবুঝ শিশুটি ওই সাপটিকে দেখতে পেয়ে ধরতে গেলে দৃশ্যটি নজরে আসে মা সাম্মিত গুচেইতের। তিনি সেই মুহূর্তেই দৌড়ে গিয়ে সাপটির ওপর ঝাঁড়িয়ে পড়েন এবং শিশুসন্তানের প্রাণ বাঁচান। 

ভারতের ওড়িশার ময়ূরভঞ্জ এলাকায় স্থানীয় সময় গত শনিবার (৫ জুন) এ ঘটনা ঘটেছে। 

আরো পড়ুন: চলন্ত ট্রেনে প্রেম, প্রেমিকাকে বাড়ি নিয়ে গেলেন প্রেমিক, অতঃপর...

ভারতীয় গণমাধ্যম লেটেস্টলির এক প্রতিবেদনে এসব তত্য জানানো হয়। ওই প্রতিবেদনে বলা হয়, অবুঝ শিশুটি আর একটু হলেই সাপটি ধরে ফেলত। এমন সময় শিশু সন্তানকে বাঁচাতে সাপটির ওপর ঝাঁপিয়ে পড়েন মা সাম্মিত গুচেইত। এ সময় চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন এবং বন বিভাগকে খবর দেন। 

আরো পড়ুন: মেক্সিকোতে হঠাৎ ৩০০ ফুটের রহস্যময় গর্ত, দেখুন ভিডিও

সাম্মিত গুচেইতের স্বামী আকিল মুজন্ডা এ ঘটনার বিষয়ে জানান, যে বাড়ির গরুটিকে ধরতে ভয় পায়, সে সাপ জাপটে ধরেছে, এটা আশ্চর্যজনক। 

এদিকে ঘটনার বিষয়ে সাম্মিত গুচেইত সংবাদমাধ্যমকে বলেন, প্রথমে খুব ভয় পেয়ে গিয়েছিলাম। বাড়ির ভেতর কখনও এত বড় সাপ ঢোকেনি। আজ দেখি আমার দু’বছরের ছোট্ট ছেলেটা সাপটাকে খেলনা মনে করে ধরতে যাচ্ছিল। তখন আর কোনও চিন্তা না করে সাপটাকে জাপটে ধরে ফেলি। সঠিক সময়ে বন দফরের কর্মীরা এসে পড়ায় খুব সুবিধা হয়। ওদের কাছে আমরা কৃতজ্ঞ। 

রেজাউল করিম / একটিভ নিউজ