ঢাকা, রবিবার, ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

নির্জন ব্রীজে মেয়েদের যৌন হয়রানি, সিসিটিভি ফুটেজে ধরা

নির্জন এক রেলসেতুতে প্রায়ই দেখা মিল‌ত এ যৌন হেনস্তাকারী তরুণের। পরনে সাদা শার্ট ও নীল জিন্স পরিহিত সেই তরুণ জনহীন এক সেতুতে দীর্ঘদিন ধরেই তরুণীদেরকে যৌন হেনস্তা করে আসছিল।  ভারতের মুম্বাইয়ের এক রেলসেতুতে ঘটে এ ঘটনা। সিটিটিভি ফুটেজে দেখা যায় তরুণীদের খারাপভাবে স্পর্শ ও চুম্বন করত ওই হেনস্তাকারী। তারপর ওই তরুনীদের

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০, ০৭:০৩
নির্জন ব্রীজে মেয়েদের যৌন হয়রানি
সংগৃহীত

নির্জন এক রেলসেতুতে প্রায়ই দেখা মিল‌ত এ যৌন হেনস্তাকারী তরুণের। পরনে সাদা শার্ট ও নীল জিন্স পরিহিত সেই তরুণ জনহীন এক সেতুতে দীর্ঘদিন ধরেই তরুণীদেরকে যৌন হেনস্তা করে আসছিল। 

ভারতের মুম্বাইয়ের এক রেলসেতুতে ঘটে এ ঘটনা। সিটিটিভি ফুটেজে দেখা যায় তরুণীদের খারাপভাবে স্পর্শ ও চুম্বন করত ওই হেনস্তাকারী। তারপর ওই তরুনীদের হতভম্ব অবস্থায় রেখে দৌড়ে পালিয়ে যেত। 

আরো পড়ুনঃ মাকে দেখতে এসে গণধর্ষণের শিকার কিশোরী

দীর্ঘদিন এ ঘটনা চলর পর টনক নড়ে মুম্বাই পুলিশের। অবশেষে অভিযুক্ত তরুণকে শনাক্ত করেছে পুলিশ।

 

এক চুরির মামলায় গতকাল বৃহস্পতিবার ধরা পড়ে ওই তরুণ। এ বিষয়ে পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে চুরির অভিযোগ ওঠায় গ্রেপ্তার করা হয়েছে।

আরো পড়ুনঃ আরেকটি বিয়ে করতে চাওয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে নিল স্ত্রী

তবে পুলিশ এখনো কোনো শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেনি। আক্রান্ত নারীদের কেও তার বিরুদ্ধে অভিযোহ আনলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে পুলিশ।

প্রসঙ্গত, সিসিটিভিতে শেষবার ২৫ জানুয়ারি ওই তরুণকে দেখা গেছে। ভিডিও ফুটেজে দেখা যায়, এক তরুণীকে জোর করে চুম্বন করছে ওই তরুণ। তারপর অভিযুক্ত ব্যক্তি ঘটনাস্থল ত্যাগ করলে ভয়ে ভয়ে ওই তরুণীকে দ্রুত এলাকা থেকে পালাতে দেখা যায়।



একটিভ নিউজ / এস কে
ভিন্ন খবর বিভাগের সর্বাধিক পঠিত

নির্জন এক রেলসেতুতে প্রায়ই দেখা মিল‌ত এ যৌন হেনস্তাকারী তরুণের। পরনে সাদা শার্ট ও নীল জিন্স পরিহিত সেই তরুণ জনহীন এক সেতুতে দীর্ঘদিন ধরেই তরুণীদেরকে যৌন হেনস্তা করে আসছিল।  ভারতের মুম্বাইয়ের এক রেলসেতুতে ঘটে এ ঘটনা। সিটিটিভি ফুটেজে দেখা যায় তরুণীদের খারাপভাবে স্পর্শ ও চুম্বন করত ওই হেনস্তাকারী।

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com