ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

নার্সের কাণ্ড, করোনা রোগীর সঙ্গে যৌনতা, দেখুন ভিডিও

করোনা ভাইরাসে গো'টা বিশ্ব আজ স্থবির। এই মহামারিতে প্রাণ গেছে ১৮ লক্ষাধিক মানুষে'র। করোনার টিকা আসার খবর আসলেরও এর কার্য'কারিতা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। এখনও নিশ্চি'ত নয় ২০২১ সালে করোনা পরিস্থিতি কো'থায় গিয়ে থামবে? এমন গা ছম ছম পরিস্থি'তে অবাক কাণ্ড ঘটিয়ে বসেছেন ইন্দোনে'শিয়ার একটি কোভিড হাসপাতালের নার্স।

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: শনিবার, ০২ জানুয়ারী, ২০২১, ১০:০০
নার্স

করোনা ভাইরাসে গো'টা বিশ্ব আজ স্থবির। এই মহামারিতে প্রাণ গেছে ১৮ লক্ষাধিক মানুষে'র। করোনার টিকা আসার খবর আসলেরও এর কার্য'কারিতা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। এখনও নিশ্চি'ত নয় ২০২১ সালে করোনা পরিস্থিতি কো'থায় গিয়ে থামবে?

এমন গা ছম ছম পরিস্থি'তে অবাক কাণ্ড ঘটিয়ে বসেছেন ইন্দোনে'শিয়ার একটি কোভিড হাসপাতালের নার্স। তিনি কোভি'ড রোগীর দেখা শোনার দা'য়িত্বে ছিলেন।

এবার প্রভার গোসলের ভিডিও ভাইরাল (ভিডিও সহ)

এক নারী রোগীর সঙ্গে টয়'লেটে যৌন সম্পর্ক করেন। এরপর সেও ক'রোনা আক্রান্ত হন।

ঘটনা জানাজানি হওয়ার পর। ওই নার্স'কে বরখাস্ত করা হয়েছে। আর না'র্সকে আইসোলেশ'নে রাখা হয়েছে।

দ্য সান পত্রিকা জা'নিয়েছে, সম্প্রতি ইন্দোনেশিয়ার রাজ'ধানী জাকার্তার উইসমা অ্যাটলেট কোয়ারে'ন্টাইন সেন্টারে ঘটনাটি ঘটেছে। ওই ঘট'না এক নারী রোগী নজরে পড়লে তিনি গোটা ঘট'নাটির কিছু ফটো তোলেন এবং ভিডিও করেন। সেগু'লো সোশ্যাল মিডিয়াতে ছাড়ার সাথে সা'থেই ভাইরাল হয়ে যায়।

মির্জাপুর দেবরের ধর্ষণে সাত মাসের অন্তঃসত্ত্বা ভাবি

গণমাধ্যম'টি জানায়, অভিযুক্ত নার্সকে হাসপাতাল ক'র্তৃপক্ষ বরখাস্ত করে নিজের পিপিই কিট খোলা এবং প্র'কাশ্যে অশালীন কাজকর্ম করার অ'পরাধে।

কর্তৃপক্ষ চেপে ধ'রার পর ওই নার্স সবার সামনে স্বীকার করেন তা'র অপরাধ। জাকার্তা পুলিশ এ ঘটনা তদন্ত করছে। দু'জন কঠোর পর্নোগ্রাফি আইনের আ'ওতায় পড়তে পারে'ন।



একটিভ নিউজ / কে এস
×
ভিন্ন খবর বিভাগের সর্বাধিক পঠিত

করোনা ভাইরাসে গো'টা বিশ্ব আজ স্থবির। এই মহামারিতে প্রাণ গেছে ১৮ লক্ষাধিক মানুষে'র। করোনার টিকা আসার খবর আসলেরও এর কার্য'কারিতা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। এখনও নিশ্চি'ত নয় ২০২১ সালে করোনা পরিস্থিতি কো'থায় গিয়ে থামবে? এমন গা ছম ছম পরিস্থি'তে অবাক কাণ্ড ঘটিয়ে বসেছেন ইন্দোনে'শিয়ার একটি কোভিড

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com