ঢাকা, বুধবার, ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

টানা ১১ বছর প্রেমের পর নিজের বোনকে বিয়ে

নিজের বোনের সাথেই প্রেমের সম্পর্কে জড়ালেন জিপি তারকা মিগুয়েল অলিভিয়েরা। শুধু প্রেম নয়, দীর্ঘদিন প্রেমের পর এবার বিয়ে করতে চলেছেন এই জুটি। এই খেলোয়াড় হলেন মোটো জিপি তারকা মিগুয়েল অলিভিয়েরা। এই মিগুয়েল ও তাঁর প্রেমিকা আন্দ্রেয়া ১৩ বছর বয়স থেকেই একে অপরকে চেনেন ও সম্পর্কে রয়েছেন। আর তারা দীর্ঘ ১১ বছর ধরে বাড়ির ভিতরেই

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: সোমবার, ০৪ জানুয়ারী, ২০২১, ০৭:০৮
নিজের_বোনকে_বিয়ে
সংগৃহীত ছবি

নিজের বোনের সাথেই প্রেমের সম্পর্কে জড়ালেন জিপি তারকা মিগুয়েল অলিভিয়েরা। শুধু প্রেম নয়, দীর্ঘদিন প্রেমের পর এবার বিয়ে করতে চলেছেন এই জুটি। এই খেলোয়াড় হলেন মোটো জিপি তারকা মিগুয়েল অলিভিয়েরা। এই মিগুয়েল ও তাঁর প্রেমিকা আন্দ্রেয়া ১৩ বছর বয়স থেকেই একে অপরকে চেনেন ও সম্পর্কে রয়েছেন। আর তারা দীর্ঘ ১১ বছর ধরে বাড়ির ভিতরেই গোপনে প্রেম চালিয়ে গিয়েছেন। কিন্তু বাড়ির কেউ জানতে পারেননি।

আরো পড়ুন: নার্সের কাণ্ড, করোনা রোগীর সঙ্গে যৌনতা, দেখুন ভিডিও

তাদের সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আনেন ২০১৯ সালে।

আর এরপরেই তারা বাগদান সেরে ফেলেন। এই আন্দ্রেয়া হলেন মিগুয়েল অলিভিয়ারার বাবার ও তার দ্বিতীয় পক্ষের স্ত্রী ক্রিস্টিনার মেয়ে। তাদের বাগদানের এই খবরটি সবার প্রথম সামনে আনেন স্বয়ং তাদের বাবা। আর এই দুইজনের বিয়ের খবরে সকলেই খুব খুশি হয়েছেন। তাদের দুজনের এই সম্পর্ককে সকলেই মেনে নিয়েছেন।

আরো পড়ুন: স্বামীর করোনা স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় সুস্থ হয়ে বউ তালাক!

মিগুয়েল অ্যাঞ্জেলো ফ্যালকো ডি অলিভিয়েরা হলেন একজন পেশাদার মোটো জিপি রেসার। মিগুয়েল অলিভিয়েরা প্রথম পর্তুগিজ রেসার যিনি ইতালিয়ান মোটরসাইকেল গ্র্যান্ড প্রিক্স জিতেছেন।

মিগুয়েল অলিভিয়েরা ২০১৮ মটো ট্যু ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে রানার্সআপ হয়েছিলেন। মিগুয়েল ও আন্দ্রেয়ার বাবা জানিয়েছেন যে, তিনি খুব খুশি যে তার ছেলে তার জীবনের সবথেকে সুন্দর মহিলাকে বিয়ে করছে। এই জুটি সিদ্ধান্ত নিয়েছিল যে এই বছরের শেষের দিকে তারা বিয়ে করবেন। কিন্তু তা পিছিয়ে গিয়ে আগামী বছর করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
ভিন্ন খবর বিভাগের সর্বাধিক পঠিত

নিজের বোনের সাথেই প্রেমের সম্পর্কে জড়ালেন জিপি তারকা মিগুয়েল অলিভিয়েরা। শুধু প্রেম নয়, দীর্ঘদিন প্রেমের পর এবার বিয়ে করতে চলেছেন এই জুটি। এই খেলোয়াড় হলেন মোটো জিপি তারকা মিগুয়েল অলিভিয়েরা। এই মিগুয়েল ও তাঁর প্রেমিকা আন্দ্রেয়া ১৩ বছর বয়স থেকেই একে অপরকে চেনেন ও সম্পর্কে রয়েছেন। আর তারা দীর্ঘ ১১ বছর

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com