• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

গাড়ি থেকে নামলেন স্বামী, গাড়িসমেত বউ নিয়ে পালালো চোর


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:২৫ পিএম গাড়ি থেকে নামলেন স্বামী, গাড়িসমেত বউ নিয়ে পালালো চোর
প্রতীকী

গাড়ির মধ্যে স্ত্রীকে রেখে পাশেই একটা কাজে বের হন স্বামী। হঠাৎ গাড়ির মধ্যে উঠে বসে এক চোর। কিছু বুঝে ওঠার আগেই অপেক্ষায় থাকা স্ত্রীসহ গাড়ি নিয়ে পালায় সে। 

সম্প্রতি ভারতের পাঞ্জাবে এমনই এক ঘটনা ঘটেছে বলে জানায় ভারতীয় এক গনমাধ্যম।

ঘটনার বিষয়ে পাঞ্জাব পুলিশ জানায়, পাঞ্জাবের ধান্ডরালা গ্রামের বাসিন্দা এই দম্পতি। সম্প্রতি, ছেলে-মেয়েদের স্কুলের ফি দেওয়ার জন্য নিকটবর্তী সুখমনি স্কুলে গিয়েছিলেন তারা। রাজীব চন্দ নামে ওই ব্যক্তি রাস্তার ধারে গাড়িটি দাঁড় করিয়ে গাড়ির মধ্যেই চাবি রেখে যান। কারণ, গাড়ির মধ্যে স্ত্রী ঋতু তার জন্য অপেক্ষা করছিলেন। 

আরো পড়ুন: মদ খেয়ে মারা গেলেন ছাত্রলীগ নেতা, সঙ্গীরা হাসপাতালে

পাঞ্জাব পুলিশ আরো জানায়, গাড়ি রেখে স্কুলের মধ্যে ঢুকে যান রাজীব। আর সেই সুযোগে গাড়ি খুলে ভিতরে ঢুকে পড়ে চোর। দুই চোরের মধ্যে একজন চালকের আসনে বসে গাড়ি স্টার্ট দেয়। আর একজন রাজীবের স্ত্রী ঋতুর মুখ চেপে ধরে যাতে তিনি চিৎকার করতে না পারেন। 

আরো পড়ুন: নায়িকা হতে এসে গণধর্ষণের শিকার তরুণী

স্থানীয়রা জানান, গাড়িটি স্টার্ট করার পর ওই দুষ্কৃতীরা ন্যাশনাল হাইওয়ের দিকে প্রায় পাঁচ কিলোমিটার পর্যন্ত এগিয়ে যায়। এরপর পথেই অম্বালা টোল প্লাজার কাছে ধাক্কা দিয়ে গাড়ি থেকে ঋতুকে ফেলে দিয়ে ইউটার্ন নিয়ে বেরিয়ে যায় গাড়িটি।

এ ঘটনায় পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন ওই ব্যক্তি। এরপর থেকেই তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও গাড়িটির তল্লাশি চালানো হলেও গাড়ি বা অপরাধীদের কাওকেই খুঁজে পায়নি পুলিশ। 

ডেস্ক: / একটিভ নিউজ