• ঢাকা
  • শুক্রবার, ০৫ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

প্রেমিকাকে ধষর্ণের প্রতিশোধ নিতে অভিনব পথ বেছে নিল প্রেমিক


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:২৫ পিএম প্রেমিকাকে ধষর্ণের প্রতিশোধ নিতে অভিনব পথ বেছে নিল প্রেমিক
প্রতীকী

পাঁচ বছর আগে মেডিকেল কলেজের কয়েকজন ছাত্র মিলে গোপনে এক মেয়ের অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে। তারপরে সেগুলো অনলাইনে ভাইরাল করে দেয়।

ভারতের তামিলনাড়ুর চেন্নাইয়ে এ ঘটনার সূত্রপাত হওয়ার পর থেকেই ঘটতে থাকে একের পর এক ঘটনা। নিজের প্রেমিকার সাথে এমন অন্যায় মেনে নিতে পরেননি প্রেমির তামিলসেলভন কান্নন। এই অবিচারের পর থেকেই মেডিকেল ছাত্রদের উপরে তীব্র ক্ষোভ তৈরি হয় তার। এরপর প্রেমিকার সাথে হওয়ার অন্যায়ের প্রতিশোধ নিতে এক অভিনব পন্থা বেছে নেন প্রেমিক কান্নন।

প্রতিশোধের অংশ হিসেবে মেডিকেল ছাত্রদের দামি মোবাইল ফোন থেকে শুরু করে ল্যাপটপ এবং অন্যান্য দামি গাজেট সে চুরি করতে থাকে সে। সেই সাথে দেশের অন্যান্য মেডিকেল ছাত্রদের উপরেও রাগ তৈরি হতে থাকে তার।

আরো পড়ুন: মুক্তিপণ না দিয়ে থানায় ডায়েরি, মিলল অপহৃত শিশুর লাশ

এ ঘটনার ধারাবাহিকতায় ২০১৫ সাল থেকে দেশের বিভিন্ন মেডিকেল কলেজের হোস্টেল থেকে কমপক্ষে ৫০০টি ল্যাপটপ এবং অন্যান্য দামি গ্যাজেট চুরি করেছে সে। 

এরপর গত বুধবার, জামনগরের পুলিশ ২৪ বছরের কান্ননকে গ্রেফতার করে।

এর আগে গত বছর ২৬ ডিসেম্বর এমপি শাহ মেডিকেল কলেজের হস্টেলের একটি ঘর থেকে প্রায় ছ'টি ল্যাপটপ চুরির অভিযোগ করা হলে তদন্ত শুরু করে পুলিশ।

এদিকে তদন্তে কান্ননের সম্পৃক্ততা খুঁজে পেয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। এরপর পুলিশের কাছে সে দোষ স্বীকার করে নেয় এবং এই কর্মকাণ্ডের নেপথ্যর ঘটনা খুলে বলে।

একটিভ নিউজ