• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

ভালবাসা দিবসে এক ছেলেকে নিয়ে দুই মেয়ের কাড়া-কাড়ি; তুমুল ঝগড়া


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:২৫ পিএম ভালবাসা দিবসে এক ছেলেকে নিয়ে দুই মেয়ের কাড়া-কাড়ি; তুমুল ঝগড়া

এক বয়ফ্রেন্ডের জন্য মাঝরাস্তায় হাতাহাতিতে লিপ্ত হল দুই মেয়ে। তারা দুজনই একজনের গার্লফ্রেন্ড । সেই ভিডিও সোস্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল। সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ায়। আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অবাক করে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের।

আরো পড়ুন: কুমিল্লায় নেশার টাকা না পেয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা

ঠিক সেরকমই সম্প্রতি এ ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। সেখানে দেখা যাচ্ছে এক ছেলের জন্য দুটি মেয়ের মধ্যে লড়াই । সবারমনে প্রশ্ন জাগতে পারে যে কী কারণের জন্য দুটি মেয়ের মধ্যে লড়াই লেগেছে । তার উত্তর জানলে আপনি রীতিমত অবাক হবেন । কারণ টাকাপয়সা গয়নাগাটি জমিবাড়ি সম্পত্তি নিয়ে লড়াই নয় । এই লড়াই বয়ফ্রেন্ডকে ছিনিয়ে নেওয়ার লড়াই । অর্থাৎ ভিডিওর মাধ্যমে জানান দিচ্ছে যে একটি মেয়ের জন্য তার বয়ফ্রেন্ড এই মুহূর্তে হাসপাতালে ভর্তি । তাই তার গার্লফ্রেন্ড প্রকাশ্যে রাস্তায় অন্য মেয়েকে হুমকি দিচ্ছে।

আরো পড়ুন: অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় আ'লীগ নেতাকে গণধোলাই

২য় মেয়েটি পরিস্থিতি সামাল দেবার জন্য খুব চেষ্টা করলেও সে কোনরকম ভাবে সামাল দিয়ে উঠতে পারছে না । অবশেষে পরিস্থিতি এতটাই গরম হয় যে ঝগড়া পৌঁছায় হাতাহাতিতে । এই হাস্যকর ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়া সর্বত্র । ইতিমধ্যেই ভিডিওতে প্রায় চার হাজারের বেশি মানুষ লাইক করে ফেলেছেন । প্রচুর মানুষ রয়েছেন যারা ইতিমধ্যে শেয়ার করেছেন।


 

একটিভ নিউজ