• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

ব্ল্যাকমেইল করে ৬৬ নারীকে  ধর্ষণ করলো ডেলিভারি বয় 


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:২৫ পিএম ব্ল্যাকমেইল করে ৬৬ নারীকে  ধর্ষণ করলো ডেলিভারি বয় 
সংগৃহীত ছবি

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে ব্ল্যাকমেইল করে ৬৬ নারীকে  ধর্ষণ করলো ডেলিভারি বয়। এই অভিযোগ উঠেছে একটি অনলাইন বিপণির এক ডেলিভারি বয়ের বিরুদ্ধে। এক নারীর অভিযোগের ভিত্তিতে ওই যুবকসহ দুজনকে আটক করেছে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গেছে, অনলাইন বিপণির পণ্য ক্রেতার কাছে পৌঁছে দিতে গিয়ে প্রথমে পরিষেবার ফিডব্যাক নেওয়ার নাম করে নারী ক্রেতাদের ফোনে ভিডিও কল করে ওই নারীদের বিভিন্ন মুহূর্তের ছবির স্ক্রিনশট নিয়ে রাখতেন। তারপর সুযোগ বুঝে সেসব ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে একের পর এক নারীকে ধর্ষণ করেছেন বিশাল।

আরো পড়ুন: কিশোরের সাথে শত্রুতা! ডেকে নিয়ে গলা কেটে হত্যা

সম্প্রতি এই বিষয়ে পুলিশ জানতে পারে এক গৃহবধূর অভিযোগের ভিত্তিতে। ওই নারীর অভিযোগ, ফাঁদে ফেলে বিশাল তাঁকেও ধর্ষণ করেছিলেন। সেইসঙ্গে আগ্নেয়াস্ত্র দেখিয়ে তাঁর গয়নাও হাতিয়ে নেন। ওই নারীর আরো দাবি, বিশাল সে সময় তাঁকে জানান যে, তিনি তাঁর ৬৬তম ‘শিকার’।

এমন ফাঁদ পাতার ঘটনায় যাঁদের বিরুদ্ধে অভিযোগ, সেই বিশাল বর্মাসহ দুই যুবককে গত শনিবার রাতে গ্রেপ্তার করে পুলিশ। 

শনিবার রাতে চুঁচুড়া থানার কর্মকর্তা তীর্থসারথি হালদারের নেতৃত্বে একটি দল বিশালের বাড়িতে অভিযান চালায়। বাড়িতে ঢুকে তাঁকে এক নারীর সাথে দেখতে পায় পুলিশ।

আরো পড়ুন: এবার প্রকাশে দুই পুলিশকে গুলি করে হত্যার ভিডিও ভাইরাল (ভিডিও)

ওই নারীকেও বিশাল একইভাবে ভয় দেখিয়ে শ্লীলতাহানি করেছেন। বিশালের মোবাইল এবং তাঁর কাছে থাকা বেশ কিছু মাইক্রোচিপে অসংখ্য নারীর ছবি ও ভিডিও পেয়েছে পুলিশ। একটি ভিডিওতে দেখা গেছে, বিশাল আগ্নেয়াস্ত্র হাতে দাঁড়িয়ে আছেন এবং তাঁর পায়ের কাছে হাতজোড় করে রয়েছেন এক নারী, জানিয়েছে পুলিশ ।

একটিভ নিউজ