×
  • ঢাকা
  • শনিবার, ০৮ মে, ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

বাঙলা কলেজ সাংবাদিক সমিতির সভাপতি নাজমুল, সম্পাদক জাফর


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২১, ০৩:৫০ পিএম বাঙলা কলেজ সাংবাদিক সমিতির সভাপতি নাজমুল, সম্পাদক জাফর

বাঙলা কলেজ সাংবাদিক সমিতির (বাকসাস) ২১ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে দৈনিক বাংলাদেশ জার্নালের সাব-এডিটর মো. নাজমুল হোসেন সভাপতি ও বাংলা বায়ান্ন নিউজের প্রতিবেদক ও দৈনিক জনতার ইশতেহার’র ক্রাইম রিপোর্টার জাফর ইকবাল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৪ এপ্রিল) ভার্চুয়ালি নির্বাচনী কার্যক্রম শেষে প্রধান নির্বাচন কমিশনার মনিরুল ইসলাম মনি ও নির্বাচন কমিশনার শাহরিয়ার মাসুদ এক বছর মেয়াদী এই নতুন কমিটি ঘোষণা করেন। কমিটি অনুমোদন করেন বাঙলা কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. ফেরদৌসী খান।

এছাড়াও সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সকাল বেলার শাহরিয়ার মাসুদ, সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বার্তা বাজার.কমের তাছিন জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ঢাকা১৮.কমের মো মমিনুল হক খান, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক অধিকারের তায়েব হোসেন, সাংগঠনিক সম্পাদক দৈনিক সকাল বেলার সাজিদুর রহমান সজিব, দৈনিক সময়ের খবর সহ সাংগঠনিক সম্পাদক এবি আরিফ, দৈনিক সকালের সময় দপ্তর সম্পাদক মো শাওন হোসাইন, দৈনিক আমার সংবাদ উপ-দপ্তর সম্পাদক মো সম্রাট, দ্যা ক্যাম্পাস টুডে অর্থ সম্পাদক মকিবুল মিয়া, উপ অর্থ সম্পাদক মাহফুজুর রহমান, দৈনিক নয়া যুগান্তরের প্রকাশ ও প্রকশনা সম্পাদক কাবুল মল্লিক বাবু, জীবনধারা অনলাইন নিউজ পোর্টাল উপ-প্রচার ও প্রকশনা সম্পাদক হোসাইন ইসলাম, দৈনিক চিত্রা ও সংবাদ যোগের অনুষ্ঠান বিষয়ক সম্পাদক আইফুর রহমান।

এছাড়াও নারী বিষয়ক সম্পাদক মুসররাত রহমান চৈতি, উপ-নারী বিষয়ক সম্পাদক নাজনীন নাহার। কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মো আফাজ উদ্দিন, সাজরাতুল হাসান সাকিব, আরিফুল ইসলাম প্রমিল, সোহেল রানা নির্বাচিত হয়েছেন।

নব-নির্বাচিত কমিটির সভাপতি নাজমুল হোসেন বলেন, ‘আমার ওপর আস্থা রাখার জন্য সমিতির প্রত্যেককে ধন্যবাদ। এছাড়া ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি বাকসাস’র সংশ্লিষ্ট সবাইকে। আমি সবাইকে নিয়ে একসঙ্গে বাঙলা কলেজের স্বার্থে কাজ করার চেষ্টা করবো। এছাড়াও কমিটির অন্য সবার প্রতি প্রতিও আমার শুভকামনা রইলো।’

নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক জাফর ইকবাল বলেন, ‘এর আগের কমিটিতে আমি যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। এসময় সরকারি বাঙলা কলেজের ভাবমূর্তি, ইতিহাস ঐতিহ্য রক্ষাসহ শিক্ষার্থী সংশ্লিষ্ট যেকোনো প্রয়োজনে নিজের সর্বোচ্চটুকু দিয়ে কাজ করেছি। এখন আমি সংগঠনের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছি। আমি কথা দিচ্ছি, বাঙলা কলেজ ও কলেজের শিক্ষার্থীদের স্বার্থ সংশ্লিষ্ট কোন বিষয়ে আমি বিন্দুমাত্র আপস করবো

ইউসুফ / একটিভ নিউজ