×
  • ঢাকা
  • রবিবার, ১৩ জুন, ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

নৌকার মনোনয়ন পাননি, খালি হাতে ফিরলেন ডিপজল


একটিভ নিউজ প্রকাশিত: জুন ৯, ২০২১, ০৬:৩৮ পিএম নৌকার মনোনয়ন পাননি, খালি হাতে ফিরলেন ডিপজল
ফাইল ছবি

নৌকার মনোনয়ন ফরম কিনতে গিয়ে খালি হাতে ফিরতে হয়েছে ঢাকাই সিনেমার খল অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলকে। সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে তার আসন ঢাকা-১৪ ফাঁকা হওয়ায় আসনটির উপনির্বাচন দেয়া হয়। আর এ উপনির্বাচনে নৌকার হয়ে প্রতিদ্বন্দিতা করতে চেয়েছিলেন ডিপজল। 

জানা গেছে, রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে নৌকার মনোনয়ন ফরম তুলতে যান ডিপজল। এ সময় সাবেক বিএনপিনেতা এখলাস উদ্দিন মোল্লাহও যান নৌকার ফরম কিনতে।

ফরম বিক্রি না করার বিষয়ে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান গণমাধ্যমকে বলেন, ঢাকা-১৪ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে মনোনয়ন ফরম তোলার জন্য এখলাস উদ্দিন মোল্লাহ মঙ্গলবার তার কর্মীদের নিয়ে আওয়ামী লীগের অফিসে আসেন। এ সময় তার কাছে আওয়ামী লীগের স্থানীয় কোনো পদ কিংবা প্রাথমিক সদস্যপদের কাগজপত্র চাওয়া হয়। তিনি কাগজ দেখাতে পারেননি। তাই তার কাছে দলীয় মনোনয়ন ফরম বিক্রি করা হয়নি। পরে তিনি চলে যান।

এর আগে মঙ্গলবার দুপুরের দিকে নিজের কর্মী-সমর্থকদের নিয়ে আওয়ামী লীগ কার্যালয়ে যান এখলাস উদ্দিন মোল্লাহ। এসময় দুপুরের বিরতিতে ফরম বিক্রি বন্ধ থাকায় প্রায় পৌনে দুই ঘণ্টা অপেক্ষার পর ফরম বিক্রির কক্ষে যান এখলাস। কিন্তু মনোনয়ন ফরম কেনার কোনো শর্ত পূরণ করতে না পারায় মনোনয়নপত্র পাননি এখলাস।

এদিকে বিষয়টি জানতে পেরে মনোনয়ন ফরম কেনার জন্য অপেক্ষারত ডিপজল দ্রুত আওয়ামী লীগ অফিস ত্যাগ করেন। এ সময় ডিপজলের সঙ্গে ছিলেন চিত্রনায়ক জায়েদ খান ও অভিনেতা মিশা সওদাগর। 

তবে মনোনয়ন ফরম কিনতে না পারার বিষয়ে এখলাস উদ্দিন মোল্লাহ ও ডিপজলের বক্তব্য পাওয়া যায়নি।

রেজাউল করিম / একটিভ নিউজ