×
  • ঢাকা
  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৫ আশ্বিন ১৪২৮
Active News 24

‘ব্যর্থতা ঢাকতেই দমন-নিপীড়ন চালাচ্ছে সরকার’


একটিভ নিউজ প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২১, ০৮:২০ পিএম ‘ব্যর্থতা ঢাকতেই দমন-নিপীড়ন চালাচ্ছে সরকার’
ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশ পরিচালনায় সীমাহীন ব্যর্থতা আড়াল করতে এবং ফ্যাসিবাদী শাসন অব্যাহত রাখতে আমাদের দলের বিরুদ্ধে দমন-নিপীড়নের স্টিমরোলার চালাচ্ছে সরকার।

আজ সোমবার সন্ধ্যায় ঢাকা মহানগর উত্তরের খিলক্ষেত থানার কর্মী সম্মেলনে হামলা ও নেতাকর্মীদের গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলেন তিনি।  

এ বিষয়ে বিএনপি মহাসচিব বলেন, আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে বিএনপির সাংগঠনিক কার্যক্রমে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে। ফ্যাসিস্ট সরকারের কাছে গণতন্ত্র, মানুষের মৌলিক মানবাধিকার ও আইনের শাসনের কোনো মূল্য নেই। 

বিএনপি মহাসচিব বলেন, চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য হু হু করে বাড়ছে। অথচ সেদিকে সরকারের কোনো ভ্রুক্ষেপ নেই। কিন্তু বিরোধীদলের কর্মসূচির ওপর হামলা ও নেতাকর্মীদের গ্রেফতার করতে সরকার যেন সদা তৎপর। 

তিনি অভিযোগ করে বলেন, রোববার কর্মীসভা থেকে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য মাহফুজুর রহমান, আলাউদ্দিন সরকার টিপু, খিলক্ষেত থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম আনোয়ার হোসেন, সুলতান মাহমুদ, প্রচার সম্পাদক ইয়াসির আরাফাত, থানা বিএনপি নেতা নাসির উদ্দিন, মনির হোসেন, মাহফুজ বাবু, লিটন ও রাসেলসহ অন্তত ১০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। 

তিনি আরও বলেন, বর্তমান সময়ে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করায় দেশে সম্পূর্ণভাবে নাৎসি রাজত্ব কায়েম হয়েছে। সরকারের আজ্ঞাবহ পুলিশ বাহিনী কর্তৃক নেতাকর্মীদের গ্রেফতার যেন সরকারের চিরস্থায়ী কর্মসূচিতে পরিণত হয়েছে। বর্তমান সরকারের এ ধরনের অপকর্ম রোধে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হতে হবে। নইলে দেশ ও জনগণের ভবিষ্যৎ চরম সংকটে নিপতিত হবে।

রেজাউল করিম / একটিভ নিউজ