• ঢাকা
  • শুক্রবার, ০৫ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

ওবায়দুল কাদের রাজাকার পরিবারের সদস্য: একরামুল


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৫৮ পিএম ওবায়দুল কাদের রাজাকার পরিবারের সদস্য: একরামুল
এমপি একরামুল

নোয়াখালী-৪ (সদর-সুবর্নচর উপজেলা) আসনের সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে রাজাকার পরিবারের সদস্য বলে মন্তব্য করেছেন।

একরামুল করিম চৌধুরী নিজের ভেরিফাইড ফেসবুক আইডি থেকে লাইভে এসে বৃহস্পতিবার মধ্যরাতে এই মন্তব্য করেন। সেই সাথে জেলা আওয়ামী লীগের নতুন কমিটি না পেলে আগামী কয়েকদিনের মধ্যে এসব নিয়ে কথা বলা শুরু করবেন বলেও হুমকি দেন তিনি।

আরো পড়ুন: রাজধানীতে বৃদ্ধা নির্যাতন: গৃহকর্মীর বিরুদ্ধে যে রায় দিলেন আদালত

বৃহস্পতিবার মধ্যরাতের সেই ভিডিও বার্তায় একরামুল করিম চৌধুরী বলেন, 'দেশের মানুষ, স্লামালাইকুম। আমি কথা বললেতো মির্জা কাদেরের বিরুদ্ধে কথা বলবো না, আমি কথা বলবো ওবায়দুল কাদেরের বিরুদ্ধে। একটা রাজাকার ফ্যামিলির লোক এই পর্যায়ে এসেছে, তিনি তার ভাইকে শাসন করতে পারে না। এগুলো নিয়ে আমি আগামী কয়েকদিনের মধ্যে কথা বলবো। কয়েক দিনের মধ্যে আমার যদি জেলা আওয়ামী লীগের কমিটি না আসে তাহলে আমি এটা নিয়ে শুরু করবো।'

লাইভে আসার কিছুক্ষণ পরই তার ফেসবুক আইডি থেকে সরিয়ে নেয়া হয়। কিন্তু ওইটুকু সময়ের মধ্যেই ভাইরাল হয় ভিডিওটি।

আরো পড়ুন: আমাকে এক আঙুল দিয়ে খোঁচালে আমি দুই আঙুল দিয়ে খোঁচাবো: কাদের মির্জা

এদিকে একরামুল করিম চৌধুরী এমপি নিজের বক্তব্য সঠিক দাবি করে গনমাধ্যমকে জানান, ভিডিও সরিয়ে নিলেও তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পরিবারের বিরুদ্ধে যে বক্তব্য দিয়েছেন তা সত্য এবং তিনি সত্য কথা বলেছেন। 

তিনি বলেন, আপনারা গণমাধ্যম কর্মীরা খবর নিলে জানতে পারবেন তার পরিবারে কারা রাজাকার ছিল। তবে ওবায়দুল কাদের এমপি একজন মুক্তিযোদ্ধা। দীর্ঘদিন থেকে তার ছোট ভাই আবদুল কাদের মির্জা বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ নেতাদের নিয়ে এলোমেলো বক্তব্য দিয়ে যাচ্ছেন। কিন্তু তিনি তার ভাইকে নিয়ন্ত্রণ করতে পারেন না, এ জন্য তিনি এসব কথা বলেছেন।

একটিভ নিউজ