• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

ওবায়দুল কাদেরকে 'রাজাকার ফ্যামিলির লোক' বলায়, কাদের মির্জার অনশন


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৫৮ পিএম ওবায়দুল কাদেরকে 'রাজাকার ফ্যামিলির লোক' বলায়, কাদের মির্জার অনশন
সংগৃহীত ছবি

কটূক্তি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে 'রাজাকার ফ্যামিলির লোক' বলায় এর প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও অনশন কর্মসূচির ঘোষণা দিয়েছে জেলা আওয়ামী লীগ। কোম্পানিগঞ্জের বসুরহাটে আজ শুক্রবার (২২ জানুয়ারি) বিকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন দলীয় নেতাকর্মীরা। এসময় ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জা ঘোষণা দেন, নোয়াখালী জেলা কমিটি বিলুপ্ত না হওয়া পর্যন্ত অনশন কর্মসূচি পালিত হবে।

আরও পড়ুন: মাদারীপুরে গোসলের ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গৃহবধুকে ধর্ষণ (ভিডিও সহ)

এর আগে গত বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দিবাগত রাত ১২টা ১০ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে লাইভে ওবায়দুল কাদেরকে ‘রাজাকার ফ্যামেলির লোক’ বলে মন্তব্য করেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

আরও পড়ুন: নিজের অর্ধেক বয়সের ছাত্রকে নিয়ে পালালো ম্যাডাম, এলাকাজুড়ে তোলপাড়

২৭ সেকেন্ডের ওই ভিডিও ক্লিপে একরামুল করিম চৌধুরী বলেন, ‘দেশি মানুষ, স্লামালাইকুম। আমি কথা বললেতো মির্জা কাদেরের বিরুদ্ধে কথা বলব না। আমি কথা বলব ওবায়দুল কাদেরের বিরুদ্ধে। একটা রাজাকার ফ্যামিলির লোক এই পর্যায়ে আসছে। তার ভাইকে শাসন করতে পারে না। এগুলো নিয়ে আমি আগামী কয়েকদিনের মধ্যে কথা বলব। আমার যদি জেলা কমিটি না আসে তাহলে আমি এটা নিয়ে শুরু করব।’

একটিভ নিউজ