• ঢাকা
  • বুধবার, ০৩ মার্চ, ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭
Active News 24

আওয়ামী লীগের উন্নয়নে মুগ্ধ হয়ে বিএনপি নেতার আওয়ামী লীগে যোগদান 


সুমনা আফরোজ | যশোর জেলা প্রতিনিধি: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম আওয়ামী লীগের উন্নয়নে মুগ্ধ হয়ে বিএনপি নেতার আওয়ামী লীগে যোগদান 

বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নে মুগ্ধ হয়ে দীর্ঘ দুই যুগ ধরে বেনাপোল পুটখালী ইউনিয়ন বিএনপির সভাপতি পদে আশিন বিএনপি নেতা আজিজুর রহমান (৬০) আওয়ামী লীগে যোগদান করেছেন। 

শুক্রবার (২২ জানুয়ারি) রাতে বেনাপোল বন্দর প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তিনি বেনাপোল পুটখালী ইউনিয়ন বিএনপির সভাপতি পদ থেকে পদত্যাগ করে আওয়ামী লীগে যোগদান করেন। 

এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাঃ সম্পাদক নাসির উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলি মন্টু, বেনাপোল ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি খায়রুজ্জামান সজিব সহ বিভিন্ন নেতাকর্মী বৃন্দ।

আরো পড়ুন: ৫ মাসে টানা ৩১ বার করোনা পজিটিভ!

আজিজুর রহমান বলেন, সত্যি আমি আওয়ামী লীগ সরকারের উন্নয়নে অভিভূত। তাদের উন্নয়নে মুগ্ধ হয়ে আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না। দীর্ঘ দুই যুগের বিএনপির পুটখালী ইউনিয়ন বিএনপির সভাপতি পদ, সদস্য ও বিএনপির সকল কর্মকান্ড থেকে নিজেকে বিরত দিলাম। আজ থেকে বিএনপির রাজনীতির সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। পদত্যাগ করলাম বিএনপির রাজনীতি থেকে বললেন আজিজুর রহমান।

আরো পড়ুন: গৃহহীন পরিবারকে ঘর দিতে পারছি, এটি আমার সবচেয়ে আনন্দের : প্রধানমন্ত্রী

তিনি বলেন, আমি আমার রাজনৈতিক জীবনে বিএনপির সময়ে দেশ উন্নয়নে কোন গঠনমূলক কর্মকান্ড চোখে দেখতে পাইনি। তারা গ্রুপিংয়ের পাশাপাশি গতানুগতিক দেশ পরিচালনা করতো। দেশের সাধারণ মানুষ সর্বদা থাকতো সার, ডিজেল, বিদ্যুৎ, রাস্তাঘাট, চাকুরী সহ নানা সমস্যায় জর্জারিত। বিরোধী দলকে নিপীড়ন ছিল তাদের সর্বক্ষনিক চিন্তা ভাবনা। গ্রেনেড-বোমা হামলা, এসিড নিক্ষেপ ছিল তাদের নেশা। কিন্তু বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সম্পূর্ণ তার বিপরীত। তার চিন্তা চেতনা সবসময় দেশের উন্নয়ন নিয়ে। কি হয়নি আজ দেশে। রাস্তাঘাট, বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠান সহ সব জায়গায় উন্নয়নের ছোঁয়া। তাই বর্তমান আওয়ামী লীগ সরকার ও দেশের প্রধানমন্ত্রীর সকল উন্নয়ন মূলক কাজ দেখে নিজ থেকে, নিজ বুদ্ধি বিবেচনায় জুলুমবাজ বিএনপির রাজনীতি থেকে স্বদিচ্ছায় পদত্যাগ করলাম। এবং ভবিষ্যতে আওয়ামী লীগ সরকারের সকল ভালো কাজের সঙ্গী হওয়ার আত্মপ্রত্যয় করলাম। সব সময় ভালোর সাথে থাকারও অভিমত ব্যক্ত করেন আজিজুর রহমান।