• ঢাকা
  • শনিবার, ০৬ মার্চ, ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭
Active News 24

জনগণের ভোটে ক্ষমতায় নেই আ’লীগ, অধিকাংশই অপকর্মে জড়িত: কাদের মির্জা


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৫৮ পিএম জনগণের ভোটে ক্ষমতায় নেই আ’লীগ, অধিকাংশই অপকর্মে জড়িত: কাদের মির্জা
ফাইল ফটো

জনগণের ভোটে শেখ হাসিনা ক্ষমতায় নেই উল্লেখ করে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা বলেছেন, ক্ষমতা চিরস্থায়ী নয়। ক্ষমতার মালিক জনগণ, ক্ষমতার মালিক আল্লাহ। এতদিন শেখ হাসিনাকে ক্ষমতায় রেখেছেন আল্লাহ। জনগণ রেখেছে এ কথা বলতে পারবে না। নিশ্চয়ই কোনো ভালো কাজ করেছেন, তাই আল্লাহ ক্ষমতায় রেখেছেন। এ কথা সত্য, প্রেসিডেন্টশিয়াল সরকার এদেশে থাকলে তিনি কোটি কোটি ভোটে ক্ষমতায় থাকতেন। আজ শেখ হাসিনার সাথে যারা আছে তারা অধিকাংশ অপকর্মের সাথে জড়িত।

আবদুল কাদের মির্জা নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সোমবার বিকেলে লাইভে এসে এসব কথা বলেন।

লাইভে কাদের মির্জা বলেন, আজকে যাদের মনোনয়ন দেয়া হচ্ছে তার অধিকাংশ অপকর্মের সাথে জড়িত। তাদের অপকর্মে আজকে আওয়ামী লীগের ভোট কমেছে। শেখ হাসিনার জনপ্রিয়তা বেড়েছে। এদের কেন কমেছে এটা তদন্ত করার জন্য বলব।

আরো পড়ুন: পঞ্চগড় সীমান্ত থেকে পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেছে বিএসএফ

এসময় তিনি নিজের উপর হামলার বিষয়ে বলেন, দেশে আইনের শাসন নেই, মানুষের নিরাপত্তা নেই- এটা স্বীকার করতে হবে। কেন নেত্রী বলার পরেও একটা পিঁপড়ার উপরও কোনো ব্যবস্থা নেয়া হয়নি। যদি এটা ষড়যন্ত্র না হয়, নিশ্চয়ই নেত্রীকে কেউ না কেউ প্রভাবিত করেছে। আমি বলব, এটা ওবায়দুল কাদের করেছে। সে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত। তার স্ত্রীর প্ররোচনায় এসব করছে। আমি কোনো এমপির জন্য নয়, এমপির জন্য ওনি ওনার স্ত্রীকে দাঁড় করাক। যাকে ইচ্ছা, তাকে দিক। আমি যদি এমপি পদ চাই, অমি যদি সেন্ট্রালের পদ চাই, নোয়াখালীতে পদ চাই আপনারা আমার জিহ্বা কেটে দেশের বাইরে পাঠিয়ে দিবেন।

আরো পড়ুন: পদত্যাগের জন্য প্রস্তুত ইসি মাহবুব তালুকদার

কাদের মির্জা বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়। বঙ্গবন্ধুকে স্বপরিবারে জীবন দিতে হয়েছে। জিয়াউর রহমান চট্টগ্রাম সার্কিট হাউজে জীবন দিয়েছেন। শেখ হাসিনা ১৭ বার হত্যার হত্যার হাত থেকে বেঁচে গেছেন। এদেশে কি হত্যার রাজনীতি বন্ধ হবে না? এটা কি চলতে দেয়া যায়? হত্যাকারীরা আজ রাজনীতির শীর্ষ স্থানে। আজকে যারা অপরাজনীতি করে তারা রাজনীতির শীর্ষ স্থানে। যারা আওয়ামী লীগের সাথে বেইমানি করেছে তারা আজ রাজনীতির শীর্ষ স্থানে। আজকে তারা এমপি, তারা মন্ত্রী। সাহস করে আমি এ সত্য কথাগুলো বলে যাব।

এসময় কাদের মির্জা দলের নীতিনির্ধারকদের উদ্দেশে বলেন, আপনারা আমাকে হত্যা করার সিদ্ধান্ত নিয়েছেন। একটা লোকের কারণে আমাদের সকল অপকর্ম ফাঁস হয়ে যাবে এ জন্য আমাকে হত্যার ষড়যন্ত্র করছেন। এটা আমি জানি। এটার খেসারত আপনাদের দিতে হবে।

একটিভ নিউজ