×
  • ঢাকা
  • বুধবার, ১৯ মে, ২০২১, ৫ জ্যৈষ্ঠ ১৪২৮

রাজনীতি ছেড়ে দেওয়ার জন্য প্রতিনিয়ত হুমকি পাচ্ছি: নুর


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০৭:০১ পিএম রাজনীতি ছেড়ে দেওয়ার জন্য প্রতিনিয়ত হুমকি পাচ্ছি: নুর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর বলেছেন, আমাকে গুম করার চেষ্টা করা হয়েছে,  রাজনীতি ছেড়ে দেওয়ার জন্য প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে অভিযোগ করে । প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে রাজনীতি ছেড়ে দেওয়ার জন্য। এদেশে রাজনীতি করতে এসে কি আমরা পাপ করলাম, নাকি এদেশে জন্ম নেওয়া পাপ। 

ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে সোমবার (১২ এপ্রিল) উদ্বিগ্ন অভিভাবক ও নাগরিক সমাজ আয়োজিত এক সংবাদ সম্মেলনে নুর বলেন, মোদীবিরোধী বিক্ষোভ থেকে আটক অনেকেই আছে এমন যে তারা ছোটখাটো চাকরি করতো। কিংবা কেউ ছাত্র সাধারণ মানুষ। তাদের অনেককেই ধরে নেওয়া হয়েছে।

আরো পড়ুন: ‘খেলাফত প্রতিষ্ঠা হলে ধরব আর জবাই করব’ বলা হেফাজত নেতা রিমান্ডে

সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে  আরো বক্তব্য দেন- গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা ডা.জাফরুল্লাহ চৌধুরী, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, বিশিষ্ট অর্থনীতিবিদ ড.রেজা কিবরিয়া, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক দিলারা চৌধুরী, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মহাসচিব বীর মুক্তিযোদ্ধা নঈম জাহাঙ্গীর, লেখক ও গবেষক রাখাল রাহা, লেখক ও আইনজীবী খাদেমুল ইসলাম, সমাজকর্মী এ্যাড.আবু হানিফ, রাষ্ট্র চিন্তার সদস্য দিদারুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

সাইফুল বারী / একটিভ নিউজ